আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:২৩

টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘর্ষে হেলপার নিহত

 

দৃষ্টি নিউজ:

dristy-d-31
বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় আরিফ হোসেন (৩০) নামে ট্রাকের এক হেলপার নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো চার জন। বুধবার(১৫ ফেব্রুয়ারি) সকালে মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের পাকুল্যা আজিজ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলপার আরিফের বাড়ি নাটোরের লালপুর উপজেলা সদরে।

হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে নাটোরগামী মালবাহী একটি ট্রাক টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্যা আজিজ ফিলিং স্টেশনের সামনে দাঁড়ানো ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হেলপার আরিফ নিহত হয়। এসময় বঙ্গবন্ধুসেতু-ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। ফায়ার সার্ভিস ও পুলিশ কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করেছে।

মির্জাপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. আতাউর রহমান জানান, উত্তরবঙ্গগামী ফলের খালি ক্যারেট ভর্তি ট্রাকটি (ঢাকা-মেট্রো ন-১১-৭৭৯৮) বুধবার সকাল সোয়া ৬টার দিকে মহাসড়কের ওই স্থানে পৌঁছলে গাড়ির চালক সামনে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাককে সজোরে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার আরিফ মারা যান। এ ঘটনায় আহত চারজনকে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno