আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৩২

টাঙ্গাইলে নিহত জঙ্গি আহসান হাবীব মুক্তিযোদ্ধার সন্তান!

 

দৃষ্টি নিউজ:

নিহত জঙ্গি আহসান হাবীব

নিহত জঙ্গি আহসান হাবীব

টাঙ্গাইলের কাগমারা শহরের মির্জামাঠ এলাকায় র‍্যাবের অভিযানে  নিহত নওগাঁ জেলার রাণীনগর উপজেলা সদরের দক্ষিণ রাজাপুর গ্রামের আহসান হাবীব(২৫) ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের সন্তান বলে জানাগেছে।
এ বিষয়ে জানার পর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন জানান, তার দুই সন্তান। মেয়ে বড় ও আহসান হাবীব ছোট। আহসান হাবীব রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে পড়ালেখা করতো। বিগত ২০১৩ সালে সম্মান তৃতীয় বর্ষের ছাত্র থাকাকালে সে অস্ত্রসহ রাজশাহী শহরের জিরো পয়েন্টে গ্রেপ্তার হয়। এরপর তাকে জামিনে মুক্ত করার পর থেকে নিরুদ্দেশ হয়ে যায়। তাদের সঙ্গে দীর্ঘ প্রায় ৩ বছর কোন প্রকার যোগাযোগ ছিল না। এ ব্যাপারে তিনি রাজশাহীর বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন।
তিনি জানান, গত মঙ্গলবার (১১ অক্টোবর) র‍্যাব সূত্রের মাধ্যমে জানতে পারেন যে গত শনিবার (৮ অক্টোবর) আহসান হাবীবসহ টাঙ্গাইলের কাগমারা শহরের মির্জামাঠ এলাকায় সকালে জঙ্গি সংগঠনের গোপন বৈঠক চলাকালীন সময়ে র‍্যাবের অভিযানে নিহত হয়েছে।
রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শরীফ হোসেন বলেন, আমার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন নওগাঁ কোর্টের মুহরি। আমার ভাতিজা আহসান হাবীব খুব মেধাবী ছাত্র ছিল। আমরা কখনো জানতে পারিনি যে আহসান হাবীব নিষিদ্ধ এই জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে পড়েছে।
রাণীনগর থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান আহসান হাবীবের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno