আজ- ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৪:১২

টাঙ্গাইলে প্রেসক্লাবে নবনির্মিত পাঠাগার উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল প্রেসক্লাবে নবনির্মিত পাঠাগারের উদ্বোধন করা হয়েছে। টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে বৃহস্পতিবার(১২ ডিসেম্বর) বিকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাঠাগারের উদ্বোধন করেন, বুরো বাংলাদেশের নির্বাহী পরিচালক জাকির হোসেন।পাঠাগারটি প্রেসক্লাবের প্রয়াত সদস্য এহসানুল হক খান শাহীনের নামে নামকরণ করা হয়েছে।

টাঙ্গাইল প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ, সাধারণ গ্রন্থাগারের সাধারণ সম্পাদক কবি মাহমুদ কামাল, নজরুল গবেষক অ্যাডভোকেট আল রুহি, প্রয়াত সাংবাদিক এহসানুল হক খান শাহীনের বড়ভাই টাঙ্গাইল প্রেসক্লাবের নব-নির্বাচিত সহ-সভাপতি একরামুল হক খান তুহিন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, টাঙ্গাইল প্রেসক্লাবের নব-নির্বাচিত লাইব্রেরী ও দপ্তর সম্পাদক অরণ্য ইমতিয়াজ।

অনুষ্ঠানে প্রয়াত সাংবাদিক শাহীনের পরিবার্রসহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী ও তাদের পরিবারবর্গ এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ৩০ ডিসেম্বর অ্যাপেন্ডিসাইটিস রোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক এহসানুল হক খান শাহীন মৃত্যুবরণ করেন। তিনি ইন্ডিপেনডেন্ট টেলিভিশন ও আমাদের সময় পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno