আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:২৭

টাঙ্গাইলে ফেসবুক গ্রুপের উদ্যোগে মহিলাদের মাঝে ছাগল বিতরণ

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fo-74টাঙ্গাইলে ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন ‌’প্রিয় টাঙ্গাইল জেলা ফেসবুক গ্রুপ’-এর উদ্যোগে শুক্রবার(১১ নভেম্বর) জেলার বিভিন্ন অঞ্চলের ৪০ জন মহিলার মাঝে ৪০টি মাদি ছাগল বিতরণ করা হয়।
গোপালপুর উপজেলা পরিষদ মিলনায়তনে কাজী আওলাদুজ্জান আদরের সভাপতিত্বে ছাগল বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন, প্রিয় টাঙ্গাইল জেলা ফেসবুক গ্রুপের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গোপালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইউনূস ইসলাম তালুকদার। বিশেষ অতিথি ছিলেন, প্রিয় টাঙ্গাইল জেলা ফেসবুক গ্রুপের পৃষ্ঠপোষক খন্দকার মোয়াল্লেম আব্দুল মালেক ও সম্মানিত বিদেশী অতিথি জ্যাকাও ঝও (চীন)।

dristy-pic-fo-73 অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, গোপালপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার আব্দুস সোবহান, নাগরপুর জনতা কলেজের অধ্যক্ষ মিঞ্জুর রহমান, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের এসাইনমেন্ট এডিটর ইলিয়াস হোসেন, গোপালপুরবাসী ফেসবুক গ্রুপের অ্যাডমিন কেএম মিঠু, অ্যাডমিন সাইফুল ইসলাম,  প্রিয় টাঙ্গাইল জেলা ফেসবুক গ্রুপের উপদেষ্টা শামীম মীর, সহ-সভাপতি আল আমিন খান, সহ-সভাপতি হেলাল রহমান ফারুক, মহিলা সম্পাদিকা চাঁদ সুলতানা ও ক্রীড়া সম্পাদক আরিফ খান প্রমুখ।dristy-pic-fo-72
সংগঠনের কর্মকর্তারা জানান, দেয় ছাগলের প্রথম মাদি বাচ্চাটা অবশ্যই ‘প্রিয় টাঙ্গাইল জেলা ফেসবুক গ্রুপ’কে দিতে হবে এই শর্ত জুড়ে দেয়া হয়। সংগঠনটি বাচ্চাগুলো সংগ্রহ করে অন্য গরিব মহিলাদের মাঝে বিতরণ করবে এবং তাদের থেকেও একই শর্তে বাচ্চা সংগ্রহ করে এ কার্যক্রমের ধারাবাহিতা বজায় রাখবে।
উল্লেখ্য, ছাগল বিতরণ কর্মসূচি বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করেছে অনলাইন ভিত্তিক সমাজসেবা মূলক সংগঠন আলোকিত মধুপুর, আমরা গোপালপুরবাসী, ঘাটাইলের কথা, ইবরাহীম খাঁর আলোকিত ভূঞাপুর সহ বেশ কয়েকটি ফেসবুক গ্রুপ ও তার নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno