আজ- ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১০:৫৮

টাঙ্গাইলে বিএনপির বিপ্লব ও সংহতি দিবসের মিছিলে পুলিশের বাধা

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fol-52
জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলে আয়োজিত টাঙ্গাইল জেলা বিএনপির মিছিলে বাধা দিয়েছে পুলিশ। সোমবার(৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় পৌর উদ্যান থেকে নেতাকর্মীরা একটি মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের বাকবিতন্ডা হয়। পরে নেতাকর্মীরা সেখানেই সংপ্তি সমাবেশ করে।
সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী লুৎফর রহমান খান আজাদ, মির্জাপুরের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকী, জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ফকির মাহবুব আনাম স্বপন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সামছুল আলম তোফা, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক হাসানুজ্জামিল শাহীন ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল। সমাবেশে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) নাজমুল হক ভূঁইয়া জানান, স্থানীয় পৌর উদ্যান থেকে মিছিল বের হওয়ার আগেই ওই স্থানে বিএনপির মহিলা দলের সভাপতি নিলুফা ইয়াসমিন নিলু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রকসি মেহেদীর মধ্যে মারধরের ঘটনা ঘটে। এ মারধরের ঘটনা বাইরে আরো বড় আকার ধারণ করতে পারে এমন আশঙ্কায় বিশৃঙ্খলা এড়াতে জেলা বিএনপির মিছিলটি করতে দেয়া হয়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno