আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:৪১

টাঙ্গাইলে বিজয় টিভির যুগ পদার্পন উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বিজয় টিভি প্রতিষ্ঠার ১১ বছর পেরিয়ে এক যুগে পদার্পন অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (৩১ মে) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।


টাঙ্গাইল প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী জাকেরুল মওলার সভাপতিত্বে যুগ পদার্পন অনুষ্ঠানের উদ্বোধন করেন, টাঙ্গাইলের মগেড়াস্থ পুলিশ ট্রেনিং সেণ্টারের কমান্ড্যাণ্ট ডিআইজি মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. শরাফুদ্দীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাফিসা আক্তার, ভাসানী ফাউন্ডেশনের চেয়ারম্যান খন্দকার নাজিমুদ্দিন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন ও নবনির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন খান তোফা।


অনুষ্ঠানে সাংবাদিক রাশেদ খান মেননের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, বিজয় টিভির জেলা প্রতিনিধি মো. আবু জুবায়ের উজ্জল। এসময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিণ্ট ও ইলিক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno