আজ- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৯:৫৫

টাঙ্গাইলে মাদক বহনের দায়ে এক ব্যক্তির যাবজ্জীবন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের স্পেশাল দায়রা জজ আদালতের বিচারক মো. রাফিজুল ইসলাম মাদক বহন ও বিক্রির দায়ে মো. আবু সাঈদ নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন।

সোমবার (২০ নভেম্বর) দেওয়া রায়ে একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেওয়া হয়।


দণ্ডিত মো. আবু সাঈদ জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার রতনপুর চৌধুরী পাড়া গ্রামের মো. নবাব আলীর ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন না।


টাঙ্গাইলের বিশেষ সরকারি কৌশুলী (পিপি) মহসিন সিকদার জানান, ২০১৫ সালের ১ জুন ভোরে বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি বাসে পুলিশ তল্লাশি চালায়। এ সময় ৪০ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ আবু সাঈদকে গ্রেপ্তার করা হয়। ওইদিনই বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নূরে আলম বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আবু সাঈদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।


তিনি আরও জানান, ২০১৫ সালের ৩০ জুলাই ওই মামলার তদন্ত শেষে আবু সাঈদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম।

মামলার ছয়জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন। মামলা চলাকালে জামিনে মুক্তি পেয়ে আবু সাঈদ পলাতক রয়েছেন। তার অনুপস্থিতে সোমবার আদালত ওই রায় দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno