আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:০৭

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা স্বীকার না করায় কমান্ডার লাঞ্ছিত

 

দৃষ্টি নিউজ:

Dristy pic-21টাঙ্গাইল সদর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের গালা ইউনিয়ন কমান্ডার ও যুদ্ধকালীন কমান্ডার ডা. শহীদুল্লাহ্ স্থানীয় সন্ত্রাসী মাসুমের হাতে লাঞ্ছিত হয়েছেন। বুধবার(১ মার্চ) উপজেলার ২ নং গালা ইউনিয়নের গালা বাজারে সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মাসুম এসে তার চাচা শামসুল হক মুক্তিযোদ্ধা ছিল উল্লেখ করে মুক্তিযোদ্ধা ডা. শহীদুল্লাহ্কে যাচাই-বাছাই কমিটিতে সাক্ষী দিতে চাপ দেন। এ ব্যাপারে সাক্ষী দিতে অস্বীকার করলে মাসুম অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে পাশে থাকা মাটি কাটার বেলচা উচিয়ে আঘাত করতে আসে। ঘটনাটি দেখে আশেপাশের লোকজন এগিয়ে এলে বেলচা ফেলে দিয়ে তাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়।
এ ব্যপারে ডা. শহীদুল্লাহ্ বলেন, আমার স্বাক্ষর জালিয়াতি করে মাসুম তার চাচা মৃত শামসুল হকের পক্ষে মুক্তিযোদ্ধা হিসেবে নাম অন্তর্ভুক্তির জন্য আবেদন করে। শামসুল হক কোন মুক্তিযোদ্ধা ছিলেন না। তার বাবা কোরবান আলী মুন্সি যুদ্ধের সময় মুক্তিযোদ্ধাদের বিপক্ষে ছিল। শামসুল হকের ব্যাপারে মাসুম বার বার আমার মোবাইলে কল করলে আমি জানিয়ে দেই এখানে আমার কিছু করার নেই। যা কিছু করার যাচাই-বাছাই কমিটি করবে। আমাকে বাজারে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মাটি কাটার বেলচা দিয়ে মারতে আসে। পরে আশেপাশের লোকজন আমাকে উদ্ধার করতে এলে হত্যা করার হুমকি দিয়ে চলে যায়। এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno