আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৫৯

টাঙ্গাইলে র‌্যাবের গুলিতে ছিনতাইকারী নুরন্নবী নিহত

 

দৃষ্টি নিউজ:

dristy-32টাঙ্গাইলে র‌্যাবের গুলিতে নুরুন্নবী (৩৫) নামে এক ছিনতাইকারী নিহত হয়েছেন। নিহত নূরন্নবী শেখ (২০) টাঙ্গাইল শহরের থানাপাড়ার পাকু শেখের ছেলে। সোমবার(৩ অক্টোবর) রাত ৯টার দিকে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার দরুন সাইট্যা নামকস্থানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি চাপাতি ও একটি ডিসকভার ব্যান্ডের মোটরসাইকেল উদ্ধার করেছে র‌্যাব।
টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, সিরাজগঞ্জ থেকে একটি মোটরসাইকেল ছিনতাই করে পালানোর সংবাদ পেয়ে টাঙ্গাইল র‌্যাব-১২ বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কের এলেঙ্গা, আশেকপুরসহ বেশ কয়েকটি স্থানে চেকপোস্ট বসায়।
মহিউদিদ্দন ফারুকী জানান, বঙ্গবন্ধুসেতু-ঢাকা সংযোগ সড়কের এলেঙ্গায় র‌্যাব তিন আরোহীসহ একটি দ্রুতগামী মোটরসাইকেটিকে থামতে বললে তারা আরও দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে।
ওই সময় র‌্যাব তাদের ধাওয়া করলে মহাসড়কে টাঙ্গাইলের দরুন সাইট্যা নামকস্থানে পৌঁছে ‘ছিনতাইকারীরা’ র‌্যাবকে লক্ষ্য করে পর পর তিন রাউন্ড গুলি ছোড়ে; তখন র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে মোটরসাইকেলসহ তিন ‘ছিনতাইকারী’ পড়ে যায়। ওই সময় র‌্যাবের গুলিতে এক ছিনতাইকারী নিহত হয় এবং অপর দুই জন পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও মোটরসাইকেল জব্দ করা হয়।
কমান্ডার মহিউদ্দিন ফারুকী বলেন, নিহত নুরন্নবী পেশাদার মোটরসাইকেল ছিনতাইকারী। ছিনতাই করতে গিয়ে সে বেশিরভাগ হত্যাকান্ডগুলো করেছে। তার বিরুদ্ধে টাঙ্গাইল, গাজীপুর ও জামালপুরসহ বিভিন্ন এলাকায় নয়টি হত্যা ও তিনটি ডাকাতির মামলা রয়েছে।
গত ২ বছরে নূরন্নবী প্রায় তিন কোটি টাকার মতো ছিনতাই করেছেন। তার বিরুদ্ধে এটিএম বুথ থেকে ৩০ লাখ টাকা ও বিকাশ এজেন্টের কাছ থেকে আরও দুই লাখ ৭০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ রয়েছে বলে নিশ্চিক করেন কোম্পানি কমান্ডার মো. মহিউদ্দিন ফারুকী।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno