আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:৩৭

টাঙ্গাইলে শিয়ালের কামড়ে আহত ৬

 

দৃষ্টি নিউজ:

dristytv-6

টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের দাইন্যা চৌধুরী পূর্বপাড়া গ্রামে সোমবার(১৭ অক্টোবর) সকালে শিয়ালের কামড়ে একই পরিবারের তিন জন সহ ৬ ব্যক্তি আহত হয়েছেন।
আহতরা হচ্ছেন, ওই গ্রামের আরফান অালী(৭৫), তার স্ত্রী আমেনা বেগম(৫৫), ছেলে মোস্তফা মিয়া(২৭), পাশের বাড়ির রফিক হোসেন(২৩), সোনা মিয়া(১৮) ও নার্গিস আক্তার(২২)। আহতরা স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়েছেন।

অাহতরা জানায়, সোমবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য আমেনা বেগম বাড়ির পাশে ডোবায় ওজু করতে যায়। হঠঅৎ একটি শিয়াল এসে তাকে কামড়ে দেয়। তার চিৎকারে অারফান আলী ও তার ছেলে মোস্তফা মিয়া এগিয়ে এলে শিয়ালটি তাদের উপরও অাক্রমন করে এবং কামড়ে দিয়ে পালিয়ে যায়। বাড়ির লোকজন শিয়ালটিকে খুঁজতে বের হলে রফিক, সোনা মিয়া ও নার্গিসকেও কামড়ায়। পরে এলাকাবাসী একজোট হয়ে শিয়ালটিকে ধাওয়া করে এবং পিটিয়ে মেরে ফেলে। dristytv-5

টাঙ্গাইল হোমিও মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের অধ্যাপক ডা. কায়েম উদ্দিন জানান, শিয়ালটি সম্ভবত ক্ষেপে গিয়ে সবাইকে কামড়েছে। শিয়াল-কুকুরের দাঁতে লেগে থাকা ‘লালায়’ অতিমাত্রায় জলাতঙ্কের ভাইরাস থাকে। তাই আহত প্রত্যেককে তিনি উপযুক্ত চিকিৎসকের ব্যবস্থা নেয়ার পরামর্শ দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno