আজ- ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১০:৫৯

টাঙ্গাইলে সাংবাদিক শিমুল হত্যার প্রতিবাদে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

dristy-dir-68
সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মীরুর ব্যক্তিগত শটগানের গুলিতে নিহত সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে টাঙ্গাইলের সাংবাদিকবৃন্দ।
শনিবার(৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে অংশ নেন জেলার প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালের সংবাদকর্মীরা। এসময় সাংবাদিক আব্দুল হাকিম শিমুলকে হত্যার তীব্র নিন্দা ও বিচার দাবি করেন সাংবাদিকরা।
মানববন্ধনে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, সাবেক সভাপতি অ্যাডভোকেট খান মুহাম্মদ খালেদ, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুস সাত্তার, সহ-সভাপতি শামসাদুল আকতার শামীম প্রমুখ। মানববন্ধনের পর আলোচনা সভা পরিচালনা করেন দৈনিক সমকালের টাঙ্গাইল প্রতিনিধি আব্দুর রহিম।
এসময় বক্তরা বলেন, সংবাদ সংগ্রহ করতে গিয়ে নানা সময়ে সাংবাদিকরা নির্যাতিত হচ্ছেন, লাঞ্চিত হচ্ছে। অবিলম্বে সাংবাদিক হত্যাকারী মেয়রের গ্রেপ্তার ও শাস্তি দাবি করেন বক্তারা।
প্রসঙ্গত: বৃহস্পতিবার(২ ফেব্রুয়ারি) দেড়টার দিকে কলেজ ছাত্রলীগের সভাপতি বিজয় শেখকে মেয়রের ভাই হাসিবুল হক পিন্টু মারধর করেন। পরে বিজয় গ্রুপের লোকজন মহাসড়ক অবরোধ করে। অবরোধ চলাকালে বিজয়ের একটি গ্রুপ মিছিল নিয়ে মেয়রের বাড়ির দিকে যায়। বাড়ির কাছে পৌঁছালে কতিপয় ছেলে বাড়ি ল্য করে ঢিল ছোড়ে। এ সময় মেয়র তার শটগান থেকে গুলি ছোড়ে। গুলিতে সাংবাদিক শিমুলসহ তিনজন আহত হন। পরে শিমুলকে বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার(৩ ফেব্রুয়ারি) দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া থেকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি দৈনিক সমকালের সিরাজগঞ্জের শাহজাদপুরের প্রতিনিধি ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno