আজ- ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১০:৩৮

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মা ও শিশুপুত্র নিহত

 

দৃষ্টি নিউজ:

Road-Accident-220160907185007বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল শহর বাইপাস আশেকপুরে শনিবার(২৫ ফেব্রুয়ারি) দুপুরে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে মা সাথী আক্তার ও শিশুপুত্র সাখাওয়াত নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪ জন। নিহতরা সদর উপজেলার করটিয়া গ্রামের রাজিব এর স্ত্রী ও ছেলে।

নিহতের স্বজন শামসুল আলম বলেন,  সকালে রাজিব (৩০) ও তার স্ত্রী সাথী তাদের একমাত্র পা বিকলাঙ্গ এক বছরের ছেলে সাখাওয়াতকে নিয়ে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে যান। চিকিৎসা শেষে ইজিবাইকযোগে বাড়ি ফেরার পথে তারা ওই দুর্ঘটনার শিকার হন। এ ঘটনায় মা ও ছেলে নিহত হন। মুমুর্ষূ অবস্থায় রাজিবকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলেঙ্গা হাইওয়ে ফাঁড়ির এসআই শাহআলম জানান, শনিবার দুপুর ১২টার দিকে করটিয়ার রাজিব স্ত্রী ও শিশুপুত্রকে নিয়ে ভাড়ায় চালিত ইজিবাইকযোগে টাঙ্গাইল শহর থেকে করটিয়া যাচ্ছিলেন। ইজিবাইকটি বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল শহর বাইপাস আশেকপুরে পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী তেলভর্তি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মা সাথী আক্তার (২১) ও শিশুপুত্র সাখাওয়াত(১) নিহত হয়। এ ঘটনায় আহত ৪জনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে নিহত সাথীর স্বামী রাজীবের অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে। পুলিশ ঘাতক ট্রাক ও চালক সোহাগকে আটক করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno