আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  রাত ৮:০৬

টাঙ্গাইলে ২ হাজার বোতল ফেনসিডিলসহ চার ব্যক্তি আটক

 

দৃষ্টি নিউজ:

dristy-tv-13
বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় বুধবার (২৬ অক্টোবর) সকাল ৭টার দিকে দুইটি ট্রাকে তল্লাশি চালিয়ে এক হাজার ৯৪৬ বোতল ফেনসিডিলসহ চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
আটকরা হচ্ছেন, ঢাকার দিয়াবাড়ী এলাকার আব্দুল হাকিমের ছেলে মো. মাহমুদুল হাসান পিয়াস, সাভারের বেগুনবাড়ি গ্রামের মৃত আমজাদের ছেলে মো. খোরশেদ আলম, পাবনার কাচপাড়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে ট্রাক চালক মো. হারুন অর রশিদ ও শিবপুর গ্রামের মো. মোশারফ শেখের ছেলে ট্রাক চালক মো. ইকবাল শেখ।
টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ৭টার দিকে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল শহর বাইপাস রাবনা নামকস্থানে অভিযান চালানো হয়। এসময় ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশি করে ৯৮৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে ট্রাকসহ চালক ইকবাল ও মাদক ব্যবসায়ী খোরশেদকে আটক করা হয়।
পরে তাদের তথ্য অনুযায়ী ওই দিনই সকাল ১০টার দিকে ঢাকাগামী আরেকটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৯৬০ বোতল ফেনসিডিল উদ্ধার এবং মাদক ব্যবসায়ী পিয়াস ও ট্রাক চালক হারুনকে আটক করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno