আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:৪৩

টাঙ্গাইল অ্যাডভোকেট বার সমিতির সভাপতি রাজ্জাক-সাধারণ সম্পাদক রায়হান

 

দৃষ্টি নিউজ:

00-2 copyটাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির বার্ষিক কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে জাতীয়তাবাদী ঐক্য প্যানেল সভাপতি, সাধারণ সম্পাদক সহ ১০টি পদে ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ৭টি পদে বিজয়ী হয়েছেন। বুধবার(১৫ ফেব্রুয়ারি) গভির রাতে নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন, অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন মিয়া এ ফলাফল ঘোষণা করেন।
জাতীয়তাবাদী ঐক্য প্যানেলের মো. আব্দুর রাজ্জাক সভাপতি পদে ৩১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম পতিদ্বন্দ্বী আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী মো. আব্বাছ আলী আকন্দ পেয়েছেন ৩০২ ভোট। সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী ঐক্য প্যানেলের প্রার্থী আবু রায়হান ৪০৫ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী সামছ উদ্দিন পেয়েছেন ২১৬ ভোট।
জাতীয়তাবাদী ঐক্য প্যানেলের অন্য বিজয়ীরা হচ্ছেন, সহ-সভাপতি মো. শহিদুর রহমান শাজাহান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আ. আলিম, নির্বাহী সদস্য পদে আহম্মদ বেলাল তালুকদার, মো. জামিউল হক সুমন, নিহাদ রায়হান সজিব, নুর-ই-আলম, মুন্নি আক্তার ও সাদেকুল ইসলাম শাহিন।
সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের বিজয়ীরা হচ্ছেন, সহ-সভাপতি হোসনে আরা আহমেদ, ক্রীড়া সম্পাদক মো. ইমরুল হক, লাইব্রেরি সম্পাদক মো. আনোয়ার হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুলতানা আক্তার, নির্বাহী সদস্য পদে মির্জা মাকসুদ হোসেন, মেহেদী হাসান মাসুম ও এমএ রাজ্জাক রাজা।
এরআগে বুধবার টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির বার্ষিক নির্বাচনে উৎসবমূখর পরিবেশে সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনে আওয়ামী লীগ-জাতীয়পার্টি সমর্থিত সম্মিলিত আইনজীবী পরিষদ ও বিএনপি-জামাত সমর্থিত জাতীয়তাবাদী ঐক্য প্যানেল নামে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। দুটি প্যানেলে ১৭টি পদের বিপরীতে প্রতিদ্বন্ধিতা করে ৩২জন প্রার্থী। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৬৭৬ জন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno