আজ- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৮:২০

টাঙ্গাইল কমিউটার ট্রেনে আগুন- দুটি বগি ভস্মিভুত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা কমিউটার ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার(১৬ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে। আগুনে ট্রেনের দুটি বগি ভস্মিভুত ও একটি বগি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।


টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ ইদ্রিচ আলী জানান, বুধবার দিনগত রাত ৩ টার দিকে খবর পেয়ে রেল স্টেশনে গিয়ে ৪০ মিনিটের চেষ্টায় ট্রেনের আগুন নিয়ন্ত্রনে আনেন। ট্রেনের ইঞ্জিনের কাছাকাছি দুটি বগি ভস্মিভুত ও একটি বগি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। কমিউটার ট্রেনটি স্টেশনে ঢাকামুখী অবস্থায় দাঁড়িয়ে ছিল।


পুলিশ জানিয়েছে, বুধবার দিনগত রাত ৩ টায় পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি ট্রেন টাঙ্গাইল স্টেশন ত্যাগ করার পর কমিউটার ট্রেনে আগুন লাগে। আগুনের সূত্রপাত তদন্ত শেষে জানা যাবে।


স্টেশন সূত্রে জানা যায়, ঘারিন্দা রেলস্টেশনে সিসি ক্যামেরা থাকলেও ট্রেনটির যে বগিগুলোতে আগুন লেগেছে সে অংশ সিসি ক্যামেরার আওতায় বাইরে ছিল।


টাঙ্গাইলের ঘরিন্দা রেল স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আলী আকবর জানান, রেলে আগুন লাগার ঘটনায় কোন হতাহত হয়নি। দুটি বগি ক্ষতিগ্রস্ত হয়েছে। রেলওয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে আসছেন। এবিষয়ে তদন্তের পর বিস্তারিত জানা যাবে।


তিনি আরও জানান, দুর্ঘটনার সময় তারা প্ল্যাটফর্মে ছিলেন। তাদের কাছ থেকে ১০০ গজ দূরে এ ঘটনা ঘটেছে। আগুন দেওয়া ট্রেনের পাশে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি ঢুকে পড়ে। এতে যাত্রীরা আতঙ্কিত হয়ে এদিক-সেদিক ছুটাছুটি করে নেমে যায়।


ঘারিন্দা রেল স্টেশনের মাস্টার তরিকুল ইসলাম জানান, বুধবার দিনগত রাতে কে বা কারা ট্রেনে আগুন দিয়েছে- তা জানা যায়নি। এতে কমিউটার ট্রেনের দুইটি বগি সম্পূর্ণ ভস্মিভুত হয়েছে।

এছাড়া একটি বগি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে পাশেই পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন থাকলেও সেটিতে আগুন লাগেনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno