আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:২১

টাঙ্গাইল জেলা আ’লীগের সহ-সভাপতি আলী আজগর খান দাউদ আর নেই

 

দৃষ্টি নিউজ:
tangail-ali-ajgor-khan-daud-252x3002x
টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলী আজগর খান দাউদ শনিবার(১৭ সেপ্টেম্বর) সকাল ৭টায় ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…….রাজিউন)। মৃত্যুকালে  তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি ১৯৬৯-৭০ সালে সর্বদলীয় ছাত্র-সংগ্রাম পরিষদের টাঙ্গাইল জেলার আহবায়ক ছিলেন।  মুত্যুকালে তিনি স্ত্রী ও কন্যা রেখে গেছেন।
শনিবার(১৭ সেপ্টেম্বর) বাদ আছর সরকারি বিন্দুবাসিনী উচ্চ বালক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে পূর্ণ রাষ্ট্রীয় মর্যদায় তাঁর লাশ কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হবে বলে জানাগেছে।

তিনি ১৯৬৯-৭০ সালে গণঅভ্যুত্থানের সময় তিনি সর্বদলীয় ছাত্র-সংগ্রাম পরিষদের টাঙ্গাইল জেলার আহ্বায়ক, পাকিস্তান আমলে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও কন্যা সহ অসংখ্য আত্নীয়-স্বজন, বহু রাজনৈতিক সহকর্মী এবং গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ফুসফুসে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।
শনিবার(১৭ সেপ্টেম্বর) বাদ আছর সরকারি বিন্দুবাসিনী উচ্চ বালক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে পূর্ণ রাষ্ট্রীয় মর্যদায় তাঁর লাশ কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হবে বলে জানাগেছে।
জানাযা নামাজে সাবেক মন্ত্রী ও প্রাজ্ঞ রাজনীতিক আবদুল লতিফ সিদ্দিকী, সাবেক খাদ্যমন্ত্রী ও সাংসদ ড. আব্দুর রাজ্জাক, জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, সাংসদ আলহাজ ছানোয়ার হোসেন, সাংসদ আলহাজ একাব্বর হোসেন, সাংসদ খন্দকার আব্দুল বাতেন, সাংসদ অনুপম শাজাহান জয়, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের সহ জেলা-উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনগুলোর নেতৃবৃন্দ অংশ নিবেন বলে দলীয় সূত্রে জানাগেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno