আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:১১

টাঙ্গাইল প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার দাপনজরে অবস্থিত অভিজাত লোকেশন ‘ওয়াটার গার্ডেন রিসোর্ট অ্যান্ড স্পা’তে সোমবার (২৯ এপ্রিল) দিনব্যাপী ঐতিহ্যবাহী টাঙ্গাইল প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।


প্রচন্ড গরমে সুইমিংপুলের সুব্যবহার এবং শীতাতপ নিয়ন্ত্রিত অডিটরিয়ামে চমৎকার আয়োজনের জাকজমকপূর্ণ বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবে এমপি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের)।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, টাঙ্গাইল প্রেসক্লাব সাংবাদিকদের একটি বড় পরিবার। দিনব্যাপী এই বার্ষিক আনন্দ ভ্রমণ আয়োজন আমার কাছে খুবই ভালো লেগেছে। ব্যস্ত সাংবাদিকরা হাজারো কাজের মাঝে ব্যস্ত থাকেন।

শত ব্যস্ততার মাঝে একটু বিনোদনের জন্য এ প্রেসক্লাবের সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যরা একত্রে মিলেমিশে খেলাধুলা সহ বিভিন্ন ইভেণ্টে প্রাণবন্ত অংশগ্রহণ- সত্যিই অসাধারণ মেলবন্ধন।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে আনন্দ ভ্রমণে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন, টাঙ্গাইল জজ কোর্টের পিপি অ্যাডভোকেট এস আকবর খান, টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন-অর-রশীদ।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদকসহ কার্যকরী কমিটির সকল সদস্য এবং সাধারণ সদস্যদের পরিবার নিয়ে দিনব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমণে বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করা হয়। বর্ণিল ওই আয়োজনে পরিবারের সদস্যরা অংশ নিয়ে নানা খুনসুটি ও হাসি-আনন্দে মেতে ওঠে।

মধ্যাহ্ন ভোজের পর আকর্ষনীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্রতে মোট ৫৭টি পুরষ্কার লটারীর মাধ্যমে প্রদান করা হয়। বিজয়ীরামেঙ্গলবার(৩০ এপ্রিল) প্রেসক্লাব কার্যালয় থেকে পুরষ্কার বুঝে নেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno