আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৫:৫৭

টাঙ্গাইল বিন্দুবাসিনী ফুটবল চ্যাম্পিয়ন ২০০৮ ব্যাচ

 

দৃষ্টি নিউজ:

sany0317-300x2252x
টাঙ্গাইলে প্রথমবারের মত বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের নবীন ও প্রবীণ ছাত্রদের অংশগ্রহণে তিন দিনব্যাপি ‘বিন্দুবাসিনী ফুটবল চ্যাম্পিয়নশীপ’ অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল স্টেডিয়ামে শুক্রবার(১৬ সেপ্টেম্বর) শ্বাসরুদ্ধকর ফাইনালে ট্রাইব্রেকারে দুরন্ত’২০১৬ ব্যাচকে ৪-২ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে টূর্ণামেন্টের আয়োজক ২০০৮ ব্যাচ।
ম্যাচ শেষে পুরস্কার বিতরণীর পূর্ব মুহূর্তে সংক্ষিপ্ত আলোচনা সভায় বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ হাসান ফিরোজ।
এছাড়া  টূর্ণামেন্টে সেমিফাইনাল ম্যাচে উপস্থিত থেকে আয়োজকদের সার্বিক সফলতা কামনা করেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান (ছোট মনি)। এর আগে ১৪ সেপ্টেম্বর(বুধবার) সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়। এ
প্রকাশ, টূর্ণামেন্টে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালযের এসএসসি ব্যাচ ২০০৪ থেকে শুরু করে ২০১৭ এসএসসি ব্যাচ এর শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। গ্র“প পর্বের লড়াই এ দারুণ নৈপুণ্য প্রদর্শণ করে সেমিফাইনালে উঠে ২০০৮, ২০১২, ২০১৫ ও ২০১৬ এসএসসি ব্যাচের ছাত্ররা। পরে সেমিফাইনালে ২০১৫ ব্যাচ কে পরাজিত করে ২০০৮ ব্যাচ এবং ২০১২ ব্যাচ কে পরাজিত করে ২০১৬ ব্যাচ ফাইনালে পৌছে। ফাইনালে নির্ধারিত সময়ে কোন পক্ষই গোল করতে না পারায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে ২০০৮ ব্যাচ ৪-৩ গোল ব্যবধানে পরাজিত করে ২০১৬ ব্যাচকে। ফাইনালে সেরা খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন বিজয়ী দলের গোল রক্ষক এনামুল। তিন দিনব্যাপি এ টূর্ণামেন্টে আয়োজক কমিটি ২০০৮ ব্যাচের অলি, লিমন, খায়রুল, বর্ষণ, সাগর, সৌরভ, ভুলু, রানা, সাদ্দাম, আকিব, রাজিবিল্লাহ, দীপ্ত, হাসিবসহ প্রমুখ সফলতার সঙ্গে পুরো টূর্ণামেন্টটি পরিচালনা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno