আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:১৯

টাঙ্গাইল সদর উপজেলা ও শহর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-82
টাঙ্গাইল সদর উপজেলা ও শহর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে মঙ্গলবার (২০ ডিসেম্বর) সাবালিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে বিএনপির অনুষ্ঠিত হয়েছে।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, সাবেক মন্ত্রী ও জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান। উদ্বোধন করেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ফকির মাহবুব আনাম স্বপন। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা শাখার সাবেক সভাপতি অ্যাডভোকেট আহমেদ আযম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক প্রতিমন্ত্রী লুৎফর রহমান খান আজাদ, নির্বাহী কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক এবং সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, নির্বাহী কমিটির সদস্য এবং অ্যাডভোকেট খালেদা পান্না। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক কৃষিবিদ শামছুল আলম তোফা। বিশেষ বক্তা ছিলেন সদর উপজেলা বিএনপি’র সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা এমএ হামিদ।
টাঙ্গাইল শহর বিএনপির আহ্বায়ক সাবেক কমিশনার আলহাজ্ব মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সম্মেলন পরিচালনা করেন, শহর বিএনপির সদস্য সচিব মো. শাহীন আকন্দ ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ শাহীন।
এ সময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ছাইদুল হক ছাদু, অ্যাডভোকেট আলী ইমাম তপন, যুগ্ম-সম্পাদক আতাউর রহমান জিন্নাহ, ছাদেকুল আলম খোকা, শামছুল আলম চৌধুরী খোকা, হাসানুজ্জামিল শাহীন ও মো. আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, জেলা মহিলা দলের সভাপতি নিলুফা ইয়াসমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ। সম্মেলনে জেলা বিএনপি, সদর ও শহর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, ছাত্রদল, মহিলা দল, কৃষক দল, তাঁতিদল, জিয়া পরিষদসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno