আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১১:১৬

টাঙ্গাইল-৭ আসনের এমপি শুভকে আচরণবিধি লঙ্ঘনে সতর্কতা নোটিশ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভকে সতর্ক করে নোটিশ দিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও রিটানিং কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী।

ষষ্ঠ উপজেলা পরিষদের চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য মির্জাপুর উপজেলায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে সতর্ক করে ওই নোটিশ দেওয়া হয়েছে। গত রোববার (১৯ মে) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নোটিশ দেওয়া হয়।


জানা গেছে, মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিম বাবুল, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. শওকত হোসেন এবং সংরক্ষিত আসনের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুবা শাহরিন তায়েবাকে স্থানীয় সংসদ সদস্য খান আহমেদ শুভ সমর্থন দিয়েছেন।

তার সমর্থিত প্রার্থীদের বিজয়ী করতে তার লোকজন দিয়ে সাধারণ ভোটারদের মধ্যে বিছানার চাদর, দেয়াল ঘড়ি, নগদ এক হাজার টাকা এবং খাবার বিতরণ শুরু করেছেন। এ বিষয়ে ওই উপজেলার অপর চেয়ারম্যান পদপ্রার্থী ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত রিটানিং কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ দেন।

প্রাথমিক তদন্তে সেই অভিযোগের সত্যতা পেয়ে সংসদ সদস্য খান আহমেদ শুভকে সতর্ক করে ওই নোটিশ দেওয়া হয়েছে।


নোটিশে উল্লেখ করা হয়- নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে কোনো প্রার্থীর পক্ষে সংসদ সদস্য কোনো নির্বাচনী প্রচারণা চালাতে এবং কোনো ভোটারকে বকশিষও দিতে পারবেন না। এতে নির্বাচন আয়োজনের সুষ্ঠু পরিবেশের অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno