আজ- ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ১১:০৪

তাঁতী লীগের সভাপতি শওকত সম্পাদক খগেন্দ্র

 

দৃষ্টি নিউজ:

dristy-68
বাংলাদেশ তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি হিসেবে ইঞ্জিনিয়ার মো. শওকত আলী ও সাধারণ সম্পাদক শ্রী খগেন্দ্র চন্দ্র দেবনাথ নির্বাচিত হয়েছেন। রোববার (১৯ মার্চ) বিকালে রাজধানীর খামারবাড়ীর কৃষিবিদ ইনস্টিটিউটশন মিলনায়তনে বাংলাদেশ তাঁতী লীগের জাতীয় সম্মেলনে তাদের নির্বাচিত করা হয়। আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, বাংলাদেশ তাঁতী লীগের গঠনতন্ত্রের নিয়ম অনুযায়ী আলাপ-আলোচনা শেষে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। এর আগে সকালে তাঁতী লীগের সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বেলা ১১টায় অনুষ্ঠানস্থলে আসেন প্রধানমন্ত্রী। সেখানে তিনি তাঁতী লীগ নেতাদের নিয়ে জাতীয় সংগীতের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তেলন করেন। এরপর পায়রা অবমুক্ত করেন। পরে তিনি তাঁতকল পরিদর্শন করেন। উদ্বোধনী অধিবেশনে সভাপতিত্ব করেন তাঁতী লীগের আহ্বায়ক এনাজুর রহমান চৌধুরী।
প্রকাশ, এই প্রথম কোন সহযোগী সংগঠন পৃথক প্যানেলে নিজেদের প্রার্থীতা ঘোষণা করে প্রচার-প্রচারণা চালায়। সভাপতি পদে পদপ্রার্থী ছিলেন সাধনা দাশগুপ্তা, আবদুল মজিদ মণ্ডল, এনাজুর রহমান, শেখ কামরুল ইসলাম বিটু, হারুন অর রশীদ। সাধারণ সম্পাদক পদে ছিলেন মোশাররফ হোসেন, মাহবুবুর রহমান খান, হেলাল মোল্লা মহিউদ্দিন ও সৈয়দ তানভীর ইমাম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno