আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:৩৪

দেলদুয়ারে পরকীয়ার কারণে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

 

দৃষ্টি নিউজ:

20160324014440টাঙ্গাইলের দেলদুয়ারে পরকীয়ার কারণে ইয়াসিন মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার(১৭ ফেব্রুয়ারি) সকালে ঘর থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। ইয়াসিন মিয়া উপজেলার ডুবাইল গ্রামের হাসেন মিয়ার ছেলে।
জানা যায়, দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের ডুবাইল গ্রামের প্রবাসী মফিজুলের স্ত্রীর সাথে পাশের বাড়ির ইয়াসিনের পরকীয়া চলছিল। বৃহস্পতিবার(১৬ ফেব্রুয়ারি) দিবাগত গভির রাতে ইয়াসিন তাদের পাশের বাড়ির প্রবাসী মফিজুলের শ্বশুর বাড়িতে গিয়ে তার স্ত্রীর ঘরে প্রবেশ করেন। এ ঘটনা দেখে ফেলায় মফিজুলের শ্বশুর লাল মিয়ার সাথে ইয়াসিনের হাতাহাতি হয়। এ ঘটনায় লাল মিয়া আহত হয়। এ সময় বাড়ির লোকজন ডাকচিৎকার করলে এলাকাবাসী লাঠিসোটা দিয়ে ইয়াসিনকে মারপিট করে। এতে ঘটনাস্থলেই ইয়াসিনের মৃত্যু হয়।
এদিকে, আহত অবস্থায় লাল মিয়াকে মির্জাপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে শুক্রবার(১৭ ফেব্রুয়ারি) সকালে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে।
এ বিষয়ে দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন জানান, দুইজনের মধ্যে প্রেমঘটিত সর্ম্পক ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno