আজ- ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ রবিবার  রাত ৪:৪২

দেশরত্ন শেখ হাসিনার জন্মদিনে ২০০ পাউন্ডের কেক কেটে আলোচনায় ইউপি চেয়ারম্যান

 

দৃষ্টি নিউজ:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ২০০ পাউন্ডের কেক কেটে আলোচনার ঝড় তুলেছেন টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

মঙ্গলবার(২৮ সেপ্টেম্বর) দুপুরে ঘারিন্দা ইউপি ভবনে কেক কাটা ও দোয়া মাহফিলের মাধ্যমে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের আয়োজন করা হয়।

২০০ পাউন্ডের কেক কাটার বিষয়টি ফেসবুক সহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় স্থানীয় পর্যায়ে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে। চা-স্টল, খেলার মাঠ সহ জনবহুল স্থানে বিষয়টি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আমিরুল ইসলাম খান, সাধারণ সম্পাদক ও হুগড়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফা প্রমুখ। অনুষ্ঠানটি পরিচলানা করেন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

এ বিষয়ে ঘারিন্দা ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ জানান, তার বাবা সব সময় নেত্রীকে সম্মান করতে বলতেন আর সে জায়গা থেকেই দেশরত্ন শেখ হাসিনার প্রতি তার এ শ্রদ্ধা।

জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রীর প্রতি শ্রদ্ধা নিয়ে তার বাবার দেখানো পথে আওয়ামী লীগের মনোনয়নে তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। শ্রদ্ধা ও ভালোবাসার কারণেই তিনি জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিনে ২০০ পাউন্ডের কেক কেটে জন্মদিন পালন করেন।

ওই অনুষ্ঠানে স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ডার কায়েস তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মো. খন্দকার নাজিম উদ্দিন আহমেদ, ঘারিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমান আলী, সাধারণ সম্পাদক আশরাফ আলী, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি

ইলিয়াস মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়াছিন আলী, সাধারণ সম্পাদক রিপন মিয়া, ঘারিন্দা ইউনিয়ন পরিষদের সদস্য রফিকুল ইসলাম নিলু, সাদ্দাম হোসেন, বাদশা মিয়া, বারেক মিয়া, জয়মসি, মরিয়ম সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী ও জনসাধারণ অংশ গ্রহন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno