আজ- ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ বুধবার  বিকাল ৫:৩৪

দেশ ও জাতির স্বার্থে কোন আপোষ নয় :: বিএনপি নেতা খ. হাবিব

 

দৃষ্টি নিউজ:

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য অ্যাডভোকেট খন্দকার আহসান হাবীব বলেছেন, দেশ ও জাতির স্বার্থে কোন আপোষ নয়। আওয়ামীলীগ তাদের ভাষায় উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছে- আসলে তা নয়।

ক্ষমতায় থাকলে উন্নয়ন করতে হবে- এটা দায়িত্বের মধ্যে পড়ে। বাড়তি কিছু না। শনিবার(২৬ মার্চ) বিপুল সংখ্যক নেতাকর্মী সাথে নিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানোকালে তিনি এসব কথা বলেন।


বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, জাতীয়তাবাদে উদ্বুদ্ধ হয়ে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিএনপিতে শক্তিশালী করতে হবে। আমি আপনাদের সাথে ছিলাম, আগামীতে সকল আন্দোলন-সংগ্রামে আপনাদের সাথে থাকবো ইনশাল্লাহ্।


এসময় তার সাথে আইনজীবী ফোরামের নেতা অ্যাডভোকেট রাকিবুল ইসলাম, অ্যাডভোকেট শাহীন মিয়া, অ্যাডভোকেট জহুরুল ইসলাম, অ্যাডভোকেট ইকবাল হোসেন, অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, বিএনপি নেতা শাহ আলম মিয়া, বাবুল খান, খন্দকার শাহ ফরিদ, আসাদুজ্জামান আদম, বায়োজিদ হোসেন, সফিকুর রহমান, লালু মিয়া, মুক্তা খান, খন্দকার আবু নাছের স্বপন, রুবেল মিয়া, বিপ্লব খান ও হীরন খানসহ কয়েকশ’ নেতাকর্মী উপস্থিত ছিলেন।


প্রকাশ, টাঙ্গাইল পৌরসভার জনপ্রিয় সাবেক কাউন্সিলর খন্দকার আহসান হাবীব বর্তমানে রাজনীতির পাশাপাশি ঢাকায় আইন পেশায় নিয়োজিত রয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno