আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:৩৫

দেড় যুগ পর মির্জাপুরে যুবলীগের সম্মেলন শনিবার

 

দৃষ্টি নিউজ:

Juboleague_Flag_4টাঙ্গাইলের মির্জাপুর পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন দীর্ঘ প্রায় দেড় যুগ পর আগামীকাল শনিবার(১১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে। দলীয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। সম্মেলনকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের সম্ভাব্য প্রার্থীরা ওয়ার্ডে ওয়ার্ডে কাউন্সিলর ও নেতাকর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন।
দলীয় সূত্র জানায়, ২০০০ সালে মির্জাপুর পৌরসভা গঠিত হওয়ার পর মো. আলতাব মৃধাকে সভাপতি ও আমিরুল কাদের লাবনকে সাধারণ সম্পাদক করে মির্জাপুর পৌর অঅওয়ামী যুবলীগের কমিটি গঠন করা হয়।
তিন বছরের জন্য গঠিত কমিটি প্রায় দেড় যুগ দায়িত্ব পালন করে। মো. আলতাব মৃধা ব্যবসার সাথে জড়িত এবং আমিরুল কাদের লাবন গত পৌরসভা নির্বাচনে ২ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় নেতাকর্মীরা অনেকটা ঝিমিয়ে পড়েন।
নতুন নেতৃত্ব ও যুবলীগকে সক্রিয় করতে পৌর যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করে যুবলীগের জেলা ও উপজেলা কমিটি।
পৌর যুবলীগের সভাপতি পদপ্রার্থী মো. ইয়াছিন মিয়া হিরা ও মাহাবুবুর রহমান পলাশ এবং সাধারণ সম্পাদক পদে সজিব আহমেদ ও দেওয়ান মামুন নিজেদের প্রার্থী ঘোষণা দিয়ে নেতাকর্মীদের মন জয় করার চেষ্টা করছেন। এছাড়া স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও জেলা নেতাদের সান্নিধ্য পেতে লবিং করছেন বলেও জানা গেছে।
প্রার্থীরা ফেসবুক এবং পৌর এলাকার বিভিন্ন সড়ক ও বাসা বাড়ির অলি-গলিতে পোস্টার ও ফেস্টুনের মাধ্যমে প্রচারণা অব্যাহত রেখেছেন।
উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শামীম আল মামুন ও মো. আজহারুল ইসলাম বলেন, দীর্ঘ দেড় যুগ পর পৌর আওয়ামী যুবলীগের সম্মেলন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন করার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno