আজ- ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১১:১২

দৈনিক মজলুমের কণ্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

 

স্টাফ রিপোর্টারঃ

দৈনিক মজলুমের কণ্ঠ'র প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন, জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন।

দৈনিক মজলুমের কণ্ঠ’র প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন, জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন।

টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক মজলুমের কণ্ঠ পত্রিকার ২২ বর্ষে পদার্পন উপলক্ষে বৃহস্পতিবার(১ সেপ্টেম্বর) সকালে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা ও কেক কাটার আয়োজন করা হয়।
র‌্যালিটি টাঙ্গাইল প্রেসকাব থেকে শুরু হয়ে বাদ্যযন্ত্রসহ নানা স্লোগানে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার প্রেসক্লাবে এসে আলোচনা সভায় মিলিত হয়। প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন। প্রেসক্লাবের সভাপতি ও পত্রিকাটির সম্পাদক জাফর আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল ক্লাবের সহ-সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হারুন অর রশিদ, প্রেসক্লাবের সহ-সভাপতি শামসাদুল আখতার শামীম প্রমুখ। পরে কেক কেটে দৈনিক মজলুমের কণ্ঠ’র ২২ বছরে পদার্পনে শুভ কামনা জানানো হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno