আজ- ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ১১:৪১

নাগবাড়ী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

হাসপাতালে বিচিৎসাধীন ধর্ষিতা গৃহবধূ

হাসপাতালে বিচিৎসাধীন ধর্ষিতা গৃহবধূ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকীর বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। মঙ্গলবার(১৪ মার্চ) বিকালে ওই গৃহবধূকে অসুস্থাবস্থায় টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়েছে।
ধর্ষিতা মেয়েটি কান্না জড়িত কণ্ঠে জানান, তাদের বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশির সাথে বিরোধ চলছে। ওই বিরোধ নিস্পতিতে পক্ষে রায় দেওয়ার কথা বলে তাকে ইউনিয়ন পরিষদে ডেকে পাঠান। পরে কালিহাতী মিমাংসা হবে এমন কথা বলে মোটরসাইকেলে উঠিয়ে উপজেলার এলেঙ্গায় নিয়ে একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে। এতে তার রক্তক্ষরণ হলে ইউপি চেয়ারম্যান মিল্টন সিদ্দিকী তাকে মোটরসাইকেলে করে টাঙ্গাইল মেডিকেল কলেজের সামনে নামিয়ে দিয়ে চলে যান।
ধর্ষিতার মা জানান, তার মেয়েটির বয়স ১৬-১৭ বছর, প্রায় চার বছর আগে পাশের গ্রামে তার বিয়ে হয়েছিল। সালিশ-মিমাংসা করার কথা বলে ইউপি চেয়ারম্যান তার মেয়েকে ধর্ষণ করেছেন। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চান।
নাগবাড়ী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য আ. হালিম জানান, ধর্ষিতার মায়ের ফোন পেয়ে তিনি হাসপাতালে এসেছেন। ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকীর এটি প্রথম ঘটনা নয়। এরআগেও তিনি একাধিকবার নারীসহ জনতার হাতে ধৃত হয়েছে, একাধিকবার গ্রাম্য সালিশও হয়েছে। তিনি এ জঘন্যতম ঘটনার জন্য ওই ইউপি চেয়ারম্যানের ফাঁসি দাবি করেন।
ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকী জানান, এ অভিযোগ সত্য নয়। এটি তার রাজনৈতিক প্রতিপক্ষের একটি ষড়যন্ত্র মাত্র।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno