আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:৫৮

নাগরপুরে আচার খেয়ে ৩০ শিার্থী অসুস্থ

 

দৃষ্টি নিউজ:

dristy-tv-12
টাঙ্গাইলের নাগরপুরে ফেরিওয়ালার আচার খেয়ে অন্তত ৩০ জন শিশু শিার্থী অসুস্থ হয়ে পড়েছে। এদের মধ্যে অসুস্থ অবস্থায় ৬ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মঙ্গলবার(২৫ অক্টোবর) দুপুরে উপজেলার ৬৫ নং মামুদনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটে।
চিকিৎসাধীন শিার্থীরা হচ্ছে, পঞ্চম শ্রেণির ছাত্র আবির হোসেন (১১), লিখন দাস (১১), সিয়াম (১০) তৃতীয় শ্রেণির ছাত্রী বিথি আক্তার (১০), মিম আক্তার (৯) ও শামিম মিয়া (১০)। ঘটনার পর থেকে আচার বিক্রেতা পলাতক রয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক মো. আব্দুল জলিল জানান, মঙ্গলবার সকালে বিদ্যালয় মাঠে মো. মাইনুদ্দিন নামের আচার বিক্রেতার কাছ থেকে ৩০-৩৫ জন শিার্থী  আচার কিনে খায়। এর ঘণ্টা দুয়েক পর শিার্থীরা অসুস্থ হয়ে পড়ে।
এ সময় অসুস্থ শিার্থীরা বমি করতে থাকে। সেই সঙ্গে পেটে প্রচন্ড ব্যথায় চিৎকার করতে থাকে। এ ঘটনায় শিক ও শির্থীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। পরে তাদের ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এদের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর হলে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নওশিন জাহান জানান, চিকিৎসাধীন ওই ৬ শিার্থীর বেশ উন্নতি হয়েছে। তবে, সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত নিশ্চিত করে কোনো কিছু বলা যাচ্ছে না।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno