আজ- ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ১১:৩৮

নাগরপুরে তিন ভুয়া ডিবি পুলিশ আটক

 

দৃষ্টি নিউজ:

dristy-31
টাঙ্গাইলের নাগরপুরে মাদকসহ ডিবি পুলিশ পরিচয় দানকারি তিন যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৭ মার্চ) সকালে উপজেলার কদিম কাকনা থেকে তাদের ১২০গ্রাম গাজাঁসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, উপজেলার জালাই গ্রামের সোরহাব মোল্লার ছেলে হাসান (২২), বাদে কাকনা গ্রামের ও ধুবড়িয়া ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানের ছেলে সরোয়ার (২৬) ও একই গ্রামের মৃত তাইজুদ্দিনের ছেলে রুবেল (২৫)।
পুলিশ জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে উপজেলার ধুবড়িয়া ইউনিয়নে অভিযান চালিয়ে গাজাঁসহ তাদেরকে আটক করা হয়। থানায় এনে তাদের জিজ্ঞাসাবাদ করলে ডিবি পুলিশের ভুয়া পরিচয়ে অর্থ আত্মসাতের মতো চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে।
ভুক্তভোগী কদিম কাকনা গ্রামের বাচ্চু মোল্লা জানান, আসামীরা নিজেদের ডিবি পুলিশ দাবি করে তাকে ও তার ছেলে এসএসসি পরীক্ষার্থী লিটন মিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরে তাদেরকে ক্রসফায়ারের ভয় দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।
এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম জানান, মাদকসহ তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা হয়েছে এবং ভুয়া ডিবি পরিচয় দিয়ে অর্থ আদায়ের বিষয়ে পৃথক একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno