আজ- ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  রাত ৪:২৬

নাগরপুরে দুই দিনব্যাপী উত্তরণ মেলার উদ্বোধন

 

নাগরপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে দুই দিনব্যাপী উত্তরণ মেলা শুরু হয়েছে।

শনিবার(২৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত মেলার উদ্বোধন করেন, স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহানের সভাপতিত্বে উদ্বোধনী সভায় এমপি টিটু বলেন, মহান স্বাধীনতার পর যুদ্ধ-বিধ্বস্ত ভঙ্গুর অর্থনীতিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গতিশীল নেতৃত্বের মাধ্যমে মাত্র সাড়ে তিন বছরে একটি ক্রমবর্ধমান উন্নয়নশীল অর্থনীতির দিকে ধাবিত করেন।

তাঁর অসমাপ্ত কাজগুলো বাস্তবায়নের স্বপ্ন নিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসাধারণ নেতৃত্বে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। সারা বিশ্বে প্রশংসিত এ অনন্য অর্জন আমাদের জন্যে গৌরবের।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) তারিন মনরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, নাগরপুর থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান প্রমুখ।

আলোচনা শেষে উন্নয়ন বিষয়ক ভিডিওচিত্র প্রদর্শিত হয়। বিকালে মেলা প্রাঙ্গনে তরুণ উদ্যোক্তাদের জন্যে একটি সেশন ও রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এছাড়া দ্বিতীয় দিন রোববার সকালে ‘রুপকল্প ২০৪১ :: উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ’ শীর্ষক সেমিনার, উন্নয়ন বিষয়ক কুইজ ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

মেলায় উপজেলার সরকারি ও বেসরকারি পর্যায়ে সেবা প্রদানকারী বিভিন্ন দপ্তরের ষ্টলে সংশ্লিষ্ট দাপ্তরিক সেবা প্রদান সম্পর্কে অবহিত করা হচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno