আজ- ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ বুধবার  বিকাল ৪:৩৬

পুলিশের নয়া কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মহেড়া পুলিশ ট্রেনিং সেণ্টারে নতুন নিয়োগপ্রাপ্ত ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুজকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(২৬ জানুয়ারি) ট্রেনিং মাঠে ৫২তম মৌলিক প্রশিক্ষণ টিআরসি ব্যাচ-২০২২ এর কুজকাওয়াজ অনুষ্ঠানে ৯৪০ জন ট্রেইনি রিক্রুট কনস্টেবল সফলভাবে প্রশিক্ষণ সম্পন্ন করেন।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কুজকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি (প্রশাসন) মো. কামরুল আহসান বিপিএম(বার, গ্রেড-১)।

এসময় পিটিসি টাঙ্গাইলের কমান্ড্যান্ট মো. ময়নুল ইসলাম এনডিসি, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ ট্রেনিং সেণ্টারের পুলিশ সুপার (প্রশাসন) আবু নাছের মোহাম্মদ খালেদ, পুলিশ সুপার(ট্রেনিং) আব্দুর রহিম শাহ চৌধুরী, বিভিন্ন সামরিক-বেসামরিক কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। কুজকাওয়াজ শেষে প্রধান অতিথি শ্রেষ্টত্ব অর্জনকারী প্রশিক্ষণার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন।


প্রধান অতিথি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের সদস্য, ৩০ লক্ষ শহীদ এবং রাজারবাগ পুলিশ লাইন্সে মুক্তিযুদ্ধের প্রথম প্রতিরোধ যুদ্ধে শাহাদাৎ বরণকারী শহীদদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

তিনি নবীন পুলিশ সদস্যদের উদ্দেশে বক্তব্যে বলেন, নবীন সদস্যদের সততা, নিষ্ঠা ও একাগ্রতার সাথে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়া ও মাননীয় প্রধানমন্ত্রীর ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মানে পেশাদারিত্বের সাথে পালনের আহ্বান জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno