আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ১০:১৭

প্রকাশ্যে সম্পাদকের কাগজপত্র ছিনতাই!

 

দৃষ্টি নিউজ:

2012-08-14_1344960009-150x117
টাঙ্গাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক পাপিয়ার প্রধান সম্পাদক মো. সেলিম তরফদারের কাছ থেকে মূল্যবান কাগজপত্র ছিনতাই করা হয়েছে। মঙ্গলবার(৬ সেপ্টেম্বর) বিকালে ভূঞাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড’র চেয়ারম্যানের কক্ষে এ ঘটনা ঘটে।
জানাগেছে, সুপ্রিম কোর্টের ব্যারিস্টার সারোয়ার জাহান শামীম-এর নিয়ন্ত্রণাধীন টাঙ্গাইলস্থ ‘দি ল’ চেম্বার’ এর একটি আর্থিক লেনদেন সংক্রান্ত মামলার পূর্ব প্রতিশ্রুত পাওনা টাকা আনতে মঙ্গলবার(৬ সেপ্টম্বর) বিকাল ৪টার দিকে সাপ্তাহিক পাপিয়ার প্রধান সম্পাদক মো. সেলিম তরফদার ভূঞাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড’র চেয়ারম্যান আ. লতিফ মিন্টুর কক্ষে যান। ওই কক্ষে জনৈক গামছা রফিক(৪২), বাবু(২৮) সহ ৬-৭ ব্যক্তি আগে থেকে বসে ছিলেন। ওই মামলার বিষয়ে কথা হওয়ার এক পর্যায়ে গামছা রফিকের ইঙ্গিতে বাবু, রফিক ও তার সঙ্গীরা হঠাৎ মো. সেলিম তরফদারের ২টি কোর্ট ফাইল নিয়ে দৌঁড়ে অন্যত্র চলে যায়। এ সময় ওই কক্ষে অবস্থান করা সকলে হতভম্ব হয়ে পড়ে।
মো. সেলিম তরফদার জানান, দুইটি কোর্ট ফাইলের একটিতে তাঁর সদ্য পাওয়া পাসপোর্ট, সরকারের তথ্য মন্ত্রণালয়ের দেয়া অ্যাক্রিডিটেশন কার্ড, বালু ব্যবসার কয়েকটি চুক্তিপত্র এবং অন্যটিতে ‘দি ল’ চেম্বার’ এর সঙ্গে ভূঞাপুরের পূণর্বাসন-৩ গ্রামের আ. রশিদ ও তোতা’র মামলা ও আর্থিক লেনেদেনের চুক্তিপত্র, সালিশ নামা, টাকা বুঝে নেয়ার অঙ্গিকারনামা ইত্যাদি ছিল।
এ বিষয়ে প্রতিকার চেয়ে মো. সেলিম তরফদার বুধবার(৭ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম কাউছার হোসেন চৌধুরী জানান, একটি আর্থিক লেনদেনের বিষয় নিয়ে হট্টগোলে সাংবাদিক সাহেবের ফাইল কেড়ে নেয়া হয়েছে। বিষয়টি গুরুত্ব বিবেচনায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে তদন্ত চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno