আজ- ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৪৪

প্রকাশ্যে হৃতিক-দীপিকার ‘ফাইটার’ সিনেমার প্রথম গান

 

বিনোদন ডেস্ক:

প্রকাশ পেয়েছে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের অভিনীত ‘ফাইটার’ সিনেমার প্রথম গান, ‘শের খুল গায়ে’। পার্টি মেজাজে গানের তালে নেচেছেন হৃতিক-দীপিকা। গানটি গেয়েছেন বিশাল-শেখর, বেনি দয়াল ও শিল্পা রাও। কুমারের লেখায় গানটির সংগীত আয়োজন করেছেন বিশাল শেখর।


ক’দিন আগেই মুক্তি পেয়েছে ফাইটার সিনেমার টিজার। অ্যাকশনে ভরপুর টিজারে মুগ্ধ দর্শকেরা। এরপরই প্রকাশ্যে এল সিনেমাটির প্রথম গান। টি-সিরিজের ইউটিউবে মুক্তি পাওয়া গানটি গত তিন ঘণ্টায় দেখা হয়েছে ১৫ লাখ বারেরও বেশি।


গানটির ভিডিওতে হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেখা গেছে করণ সিং গ্রোভারকে। নাইট ক্লাবের আবহ তৈরি করা গানে এক ঝলক দেখ গেছে অভিনেতা অনিল কাপুরকেও।


‘ফাইটার’কে ভারতের প্রথম অ্যারিয়েল অ্যাকশন ফিল্ম হিসেবে ঘোষণা করা হয়েছে, যার আভাস মিলেছে কয়েক দিন আগে মুক্তি পাওয়া টিজারের বেশ কিছু জেট স্টান্টের দৃশ্যে। তবে সব ছাপিয়ে টিজারের আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল হৃতিক-দীপিকার অন্তরঙ্গ দৃশ্য। টিজারে দীপিকা আর হৃতিককে ঠোঁটে-ঠোঁট ডোবাতে দেখা গেছে।


সিনেমায় হৃতিক অভিনয় করছেন স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে। অনিল গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকি এবং দীপিকা স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিন্নির ভূমিকায় অভিনয় করছেন।


প্রসঙ্গত, ‘ফাইটার’ প্রযোজনা করেছে ‘ভায়াকম ১৮ মোশন পিকচার্স’। সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এর চিত্রনাট্য লিখেছেন সাবেক সেনা অফিসার রমন চিব। সিনেমাটিতে করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়কে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।


উল্লেখ্য, ‘ফাইটার’ই হতে চলেছে হৃতিক আর দীপিকা জুটির প্রথম সিনেমা। তাই এর ঘোষণার পর থেকেই কাজ করছে উন্মাদনা। নিশ্চিতভাবে বলা যায়, এর টিজার যা আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। সিদ্ধার্থের সঙ্গে ‘ওয়ার’, ‘ব্যাং ব্যাং’-এর মতো হিট আগেও উপহার দিয়েছেন হৃতিক। এবারও আরেকটা ব্যবসাসফল সিনেমার অপেক্ষায় আছেন ভক্তরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno