আজ- ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:৪৩

প্রধানমন্ত্রী টাঙ্গাইলের বিভিন্ন স্থাপনা উদ্বোধন করলেন

 

দৃষ্টি নিউজ:

প্রধানমন্ত্রী শেথ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে মঙ্গলবার(১৪ নভেম্বর) সকালে টাঙ্গাইলের হাসপাতাল, বিভিন্ন স্কুল-কলেজের ভবন, বিশ্ববিদ্যালয়ের ভবন সহ নানা উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন।


উন্নয়ন প্রকল্পগুলোর মধ্যে রয়েছে- টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় ৩৪৫ কোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে ১০তলা বিশিষ্ট প্রশাসনিক ভবন, ১২তলা বিশিষ্ট একাডেমিক-কাম রিসার্চ ভবন, ১২তলা ভিতে ৬তলা পর্যন্ত শেখ রাসেল হল(৫৫০ ছাত্রের জন্য), ১০তলা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল(৭০০ ছাত্রীর জন্য), ১০তলা ভিতে পাঁচতলা পর্যন্ত সিনিয়র শিক্ষক ও কর্মকর্তা কোয়ার্টার এবং পাঁচতলা পর্যন্ত মাল্টিপারপাস ভবন ইত্যাদি।

ধনুয়া-এলেঙ্গা এবং বঙ্গবন্ধুসেতুর পশ্চিম পাড়-সলঙ্গা গ্যাস সঞ্চালন পাইপলাইনেরও উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


এ উপলক্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল, টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসব অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্যবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, চিকিৎসক, শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno