আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:৫৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরো দুইবার ক্ষমতায় রাখা প্রায়োজন :: এলজিআরডি মন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

dristy-d-8
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেছেন, দেশের উন্নয়নের ধারা বজায় রাখতে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে অন্তত আরো দুইবার ক্ষমতায় রাখা প্রয়োজন। পৃথিবীর যত নেতা আছে তার মধ্যে ওনিই (শেখ হাসিনা) একমাত্র নেতা যিনি দিন তারিখ ঠিক করে জাতিকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি শুক্রবার(১০ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা রিসোর্টে জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, দেশ স্বাধীন হওয়ার পর এ দেশে সাড়ে সাত কোটি লোক ছিল। তখন দেশে দুর্ভিক্ষ ছিল। দীর্ঘ ২১ বছর পর শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ১৯৯৬ সালে সরকার গঠন করার পর ১৯৯৮ সালের মধ্যেই এদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে। তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, জীবন-মান বৃদ্ধি পায়। কিন্তু ২০০১ সালে ভোট কারচুপির মাধ্যমে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এসে দেশে লুটপাট চালিয়ে উন্নয়নের গতি থামিয়ে দেয়।
তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা উল্লেখ্য করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তাই করেন। ‘তিনি বলেছেন পাশের দেশ বা দূরের কোন দেশে বিপদ হলে আমরা সাহায্যের হাত বাড়িয়ে দিব’- এতো বড় একটা ঘোষণা, এটা শুধু শেখ হাসিনার পক্ষেই সম্ভব। দেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশে পরিণত হবে সে লক্ষ্যে সরকার কাজ করছে।

টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে মতবিনিময় সভায় টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারি, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনোয়ারা বেগম, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনি, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার লিয়াকত আলীসহ জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno