আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:১৮

বঙ্গবন্ধুসেতুর মির্জাপুরে তীব্র জট, দুর্ঘটনায় আহত ১০

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-3বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। হাইওয়ে ও থঅনা পলিশ এবং র্যাব যানজট নিরসনে কাজ করছে। মহাসড়কে মির্জাপুরের আছিমতলায় দুর্ঘটনার পর এ তীব্র যানজট সৃষ্টি হয়।
বৃহস্পতিবার(৬ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার আছিমতলায় বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে যাওয়ার ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়। বাসের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙে মহাসড়কের ওপর তার ছড়িয়ে পড়ে। এতে যান চলাচল বন্ধ হয়ে গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত তীব্র যানজট সৃষ্টি হয়।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাস্থলে যান। তাঁরা আহত ব্যক্তিদের উদ্ধার করে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে পাঠান।
পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর ভাষ্য, খালেক এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে সৈয়দপুর যাচ্ছিল। চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মহাসড়কের পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে। এতে কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়। বিদ্যুতের খুঁটি ভেঙে মহাসড়কের ওপর তার পড়ায় যান চলাচল বন্ধ হয়ে যায়। সৃষ্টি হয় তীব্র যানজট। ঘটনার প্রায় দুই ঘণ্টা পর মির্জাপুর পল্লী বিদ্যুতের কর্মীরা মহাসড়কের ওপর পড়ে থাকা তার সরিয়ে নেয়। শুক্রবার(৭ অক্টোবর) সকালে যান চলাচল স্বাভাবিক হয়।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর বাসচালক ও তাঁর সহকারী পালিয়েছেন।
মির্জাপুর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের উপমহাব্যবস্থাপক সন্তোষ কুমার বলেন, বিদ্যুতের খুঁটি ভেঙে যাওয়ায় মির্জাপুরের ভাবঘন্ড সাব স্টেশনে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। প্রায় ১০ হাজার গ্রাহক বিদ্যুৎ-বিচ্ছিন্ন রয়েছেন। শুক্রবার বিকালের মধ্যে খুঁটি ঠিক করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno