আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:০৯

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে যানচলাচল স্বাভাবিক

 

দৃষ্টি নিউজ:

prothombarta_pic0535
একটি লরি বিকল হওয়ায় তিন ঘণ্টার তীব্র যানজটের পর স্বাভাবিক হয়ে এসেছে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়ক। বর্তমানে স্বাভাবিক গতিতে যানবাহনগুলো চলাচল করছে।
টাঙ্গাইল জেলা পুলিশের ট্রাফিক পরিদর্শক (টিআই) এশরাজুল হক জানান, করটিয়ায় একটি লরি বিকল হওয়ায় বৃহস্পতিবার(৮ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে জটিলতার সূত্রপাত হয়। এরপর বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাশ থেকে গাজীপুরের চন্দ্রা পর্যন্ত সড়ক সকাল ৭টা পর্যন্ত যানজট চলে। ফলে ঢাকা এবং উত্তর ও দক্ষিণ বঙ্গের মধ‌্যে চলাচলকারী যাত্রীরা ভোগান্তিতে পড়েন।
টাঙ্গাইল জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশের চেষ্টায় সকাল ৭টার পর থেকে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হতে থাকে বলে জানান তিনি। এর আগে মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক যানজটে প্রায় স্থবির হয়ে থাকে। পরিদর্শক এশরাজুল বলেন, লরি বিকল হওয়ার পাশাপাশি গাড়ির বাড়তি চাপও যানজটের একটি কারণ।
অনেক গাড়ি পাটুরিয়া ফেরিঘাট দিয়ে পার না হতে পেরে বঙ্গবন্ধু সেতু দিয়ে আসছে। ফলে ঢাকামুখী রাস্তায় গাড়ির চাপ বেড়েছে। তাছাড়া কোরবানির পশু নিয়ে উত্তরবঙ্গ থেকে ঢাকার দিকে আসছে ট্রাক। ফিটনেসবিহীন গরুবাহী গাড়িগুলোর ধীরগতি সড়কে জট বাড়াচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno