আজ- ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৩:৩৭

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে ট্রাক উল্টে নিহত ৩ আহত ২

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পোষ্টকামুরী চরপাড়া এলাকায় ট্রাক উল্টে তিন জন নিহত ও দুই জন আহত হয়েছেন। শনিবার(২৭ জুন) দিনগত রাত আড়াইটার দিকে বগুড়াগামী লোহার পাত(শিট) বোঝাই একটি ট্রাক মহাসড়কে ডিভাইডারে উঠে এ দুর্ঘটনা ঘটে।

রোববার(২৮ জুন) সকাল ১১টা পর্যন্ত হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তিন জনের মরদেহ একই হাসপাতালে রাখা হয়েছে।

গোড়াই হাইওয়ে পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে লোহার পাত(শিট) নিয়ে একটি ট্রাক((বগুড়া-ট-১১-২৩৩৯) বগুড়া যাচ্ছিল। শনিবার রাত আড়াইটার দিকে পোষ্টকামুরী চড়পাড়া এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারায়।

ফলে ট্রাকটি মহাসড়কের ডিভাইডারের উপর উঠে উল্টে যায়। এতে ট্রাকের উপরে থাকা তিন জন লোহার পাতের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় ট্রাকের চালকের পেছনের আসনে বসে থাকা অপর দুই ব্যক্তি গুরুতর আহত হন। হতাহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়া হয়েছে।

হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) মো. মনিরুজ্জামান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। নিহত তিনজন ট্রাকের যাত্রী কিংবা লোহার শিটের মালিক হতে পারেন।

ট্রাকে চালকের আসনে তল্লাশি করে একটি কাগজ পাওয়া গেছে, যাতে চালকের নাম রনজু লেখা রয়েছে। মরদেহ উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের আগেই একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno