আজ- ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:২৫

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে ২৭কিলোমিটার যানজট

 

​দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে সেতুর পূর্বপাড় গোল চত্ত্বর থেকে টাঙ্গাইলের রাবনা বাইপাস পর্যন্ত দীর্ঘ ২৭ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের কারণে থেমে থেমে যান চলাচল করছে। বিশেষ করে উত্তরবঙ্গগামী লেনে পরিবহনের চাপ বেশি।

শুক্রবার(৪ জুন) ভোরে সেতুর পূর্বপাড়ে ১৬ নম্বর ব্রিজের কাছে একটি ট্রাক দুর্ঘটনার শিকার হওয়ায় ওই যানজটের সৃষ্টি হয়। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত বিষয়টি নিশ্চিত করেছেন।

যানজটের কারণে মহাসড়কে চলাচলকারী চালক ও যাত্রীরা ভোগান্তির শিকার হয়। এছাড়া কাঁচামালসহ পণ্য পরিবহনগুলো যথাসময়ে গন্তব্যে পৌঁছাতে না পারায় ব্যবসায়ীরা বিপাকে পড়ে।

পরে পুলিশি তৎপরতায় সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

উত্তরাঞ্চলগামী বাস চালক রুস্তম আলী জানান, শুক্রবার ভোর পাঁচ টায় তিনি রাবনা বাইপাসে যানজটে আটকা পড়েন।

এক কিলোমিটার পাড়ি দিতে তার প্রায় আড়াই ঘণ্টা সময় লেগেছে। প্রায় একই অবস্থা চালক আব্দুর রহিম, মো. শাহজাহান মিয়া, মো. রাসেল মিয়া সহ অনেকেরই।

মহাসড়কে চলাচলকারী যাত্রী আসাদুর রহমান খান, মো. মাসুম মিয়া, মো. রাশেদুর রহমান ও করিম খান সহ অনেকেই জানান, যানজট ও গরমে তারা অতিষ্ঠ হয়ে উঠেছেন।

গাড়ি ১০-২০মিটার যায় আর থেমে থাকে আবার চলতে শুরু করেই থেমে যায়। যান চলাচল কখন স্বাভাবিক হবে তারা জানেন না।

পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, শুক্রবার ভোরে বঙ্গবন্ধুসেতু পূর্বপ্রান্তে মহাসড়কে ১৬ নম্বর ব্রিজের কাছে একটি ট্রাক দুর্ঘটনায় মহাসড়কে আড়াআড়িভাবে পড়ে থাকায় দু’পাশে যানজট সৃষ্টি হয়।

দুর্ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। দুর্ঘটনা কবলিত ট্রাকটি সরাতে দীর্ঘ সময় লাগায় যানজটের সৃষ্টি হয়। তবে পুলিশি তৎপরতায় সকাল সাড়ে ১০টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno