আজ- ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ বুধবার  সকাল ৭:৩৭

বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে হ্যাবিট গ্ল্যাডিয়েটরস চ্যাম্পিয়ন

 

দৃষ্টি স্পোর্টস:

টাঙ্গাইল স্টেডিয়ামে প্রথম বারের মতো আয়োজিত বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে হ্যাবিট গ্ল্যাডিয়েটরস অব টাঙ্গাইল ২৬ রানে লিজেন্ডস অব টাঙ্গাইলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

বৃহস্পতিবার(৩১ ডিসেম্বর) ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় টাঙ্গাইল ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলার শুরুতে টস জয়ী হ্যাবিট গ্ল্যাডিয়েটরস প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে লোহিত সর্বোচ্চ ২৪ রান এবং রনি ১৮ ও সজিব ১৮ রান করে।

বোলিংয়ে লিজেন্ডস দলের আরাফাত ২৬ রানে ৩টি, নাজমুল হোসেন মিলন ও নাবিল যথাক্রমে ১৩ ও ১৪ রানে ২টি করে উইকেট দখল করে। জবাবে লিজেন্ডস অব টাঙ্গাইল ১৯.২ ওভারে ১০ উইকেট হারিয়ে ৮৯ রান করে ২৬ রানে পরাজিত হয়।

দলের পক্ষে বিজয় সর্বোচ্চ ২৬ রান করে। এছাড়া নাবিল ১৭ রান করে। বোলিংয়ে বিজয়ী গ্ল্যাডিয়েটরস দলের সাদ্দাম ও সাদ ৩টি করে উইকেট দখল করে। বোলিংয়ে ৯ রানে ২টি উইকেট ও ব্যাটিংয়ে ৫ রান করে ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের ইমতিয়াজ আহমেদ।

এছাড়া টুর্নামেন্টে ১১টি উইকেট পেয়ে দ্বিতীয় স্থান অর্জন করে ইমতিয়াজ আহমেদ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় লিজেন্ডস দলের নাজমুল হোসেন মিলন, ম্যান অব দ্যা সিরিজ রিজান, সর্বোচ্চ উইকেট লিজেন্ডস দলের রবীন ও সর্বোচ্চ রান টাঙ্গাইল ষ্টারস দলের জয়রাজ শেখ ইমন। আম্পায়ার ছিলেন আশিকুর রহমান ও বজলুর রহমান এবং স্কোরার ছিলেন তমাল বিহারী।

টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক দু’দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

বিশেষ অতিথি ছিলেন, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ফারুক হোসেন মানিক ও মাতিনুজ্জামান সুখন।

সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno