আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:১৪

বঙ্গবন্ধু সেতুতে লরির ধাক্কায় ওজন বুথ ভেঙে চুরমার

 

দৃষ্টি নিউজ:

dristy-dir-41
বঙ্গবন্ধু সেতুর পূর্ব ওজন স্টেশনে নাভানা কোম্পানির একটি লরির ধাক্কায় ওজন স্টেশনের কার্ডিনাল বুথ ভেঙে চুরমার হয়ে গেছে। এতে বুথে দায়িত্বপালনকারী কম্পিউটার অপারেটর আব্দুল লতিফ গুরুতর আহত হয়েছেন। তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। (২৯ জানুয়ারি) বিকালের দিকে এ ঘটনা ঘটে।
বঙ্গবন্ধু সেতুতে কর্মরত একাধিক কর্মকর্তা জানান, রড (লোহা) ছাড়া শুধু সিমেন্ট দিয়ে বুথটি নির্মাণ করার ফলে লরির থাক্কায় তা ভেঙে চুরমার হয়ে যায়। এতে বুথে দায়িত্বপালনকারী কম্পিউটার অপারেটর গুরুতর আহত হন। তারা আরও বলেন, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের সাইট অফিসের কর্মকর্তাদের দুর্নীতির কারণে ঠিকাদারী প্রতিষ্ঠানগুলো অনিয়মের মাধ্যমে ওজন বুথগুলো নির্মাণ করেছে। বুথটি পুরোপুরি ভেঙে যাওয়ার পর কোন রড দেখা যায়নি।
বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা পুলিশের অফিসার ইনচার্জ আছাবুর রহমান জানান, বঙ্গবন্ধু সেতুর পূর্ব ওজন স্টেশনের কার্ডিনাল বুথে নাভানা কোম্পানির একটি লরির ধাক্কায় ভেঙে চুরমার হয়ে গেছে। এ ঘটনায় বুথে দায়িত্বপালনকারী কম্পিউটার অপারেটর আব্দুল লতিফ গুরুতর আহত হয়েছেন। ঘটনার পর থেকেই পরিবহনের ওজন মাপার কাজ বন্ধ রয়েছে। আহত অপারেটরকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর বলে জানা গেছে। এ ঘটনায় নাভানার লরিটিকে আটক করা হয়েছে।
এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু সাইট অফিসের (বিবিএ) সহকারী প্রকৌশলী মো. ওয়াশিম আলীর কাছে মোবাইলে বার বার যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno