আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:১২

বঙ্গবন্ধু সেতুর ওপর ১৫ মিনিটে ১২ দুর্ঘটনায় একজন নিহত

 

দৃষ্টি নিউজ:

dristy-25
ঘন কুয়াশা ও সেতুর অধিকাংশ লাইট সকালে বন্ধ থাকার কারণে বঙ্গবন্ধুসেতুর ওপর ১৫ মিনিটের ব্যবধানে ১২টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। সোমবার(২ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে সেতুর ঢাকাগামী লেনে এ দুর্ঘটনাগুলো ঘটে। এতে এক ট্রাক হেলপার নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার কারণে সকাল সাড়ে ৬টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত সেতুর ওপর দিয়ে সকল ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় সেতুর উভয় পাড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. আছাবুর রহমান জানান, সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে সেতুর পূর্ব পাশে ঢাকাগামী লেনে ঘন কুয়াশার কারণে একটি ট্রাকের পিছন দিকে অপর একটি ট্রাক ধাক্কা দেয়। এরপর দুর্ঘটনা কবলিত ট্রাকের পিছনে আরো কয়েকটি যানবাহনের ধাক্কা লাগে। এ ঘটনায় দ্বিতীয় ট্রাকে সামনে বসে থাকা ট্রাক হেলপাড় মারা যায়। দুর্ঘটনায় আহত হয় অন্তত ১০জন। নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সড়ক দুর্ঘটনার পর ঢাকামুখী লেনের ওপর দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। সকাল সাড়ে ৬ টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ৩ ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। সাড়ে ৯ টার পর থেকে থেমে থেমে যান চলাচল শুরু হয়।
এদিকে, সেতুতে দায়িত্ব প্রাপ্ত বিবিএ’র প্রকৌশলী মো. ওয়াসিম আলী জানান, ঘনকুয়াশা থাকায় সকাল সাড়ে ৬টা থেকে থেকে সাড়ে ৯ টা পর্যন্ত যানচলাচল বন্ধ থাকার পর যানচলাচল স্বাভাবিক হতে শুরু করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno