আজ- ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ১১:৩৯

বল্লায় কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদকের উপর হামলাকারীরা অধরা!

 

দৃষ্টি নিউজ:

Kalihati.টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসানের উপর হামলাকারীরা ৯দিনেও গ্রেপ্তার হয়নি। তারা প্রকাশ্যে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে।
জানাগেছে, বল্লা ইউনিয়নের সিঙ্গাইর জামে মসজিদের সামনে গত ৯ ফেব্রুয়ারি বিকালে সিএনজি চালিত অটোরিকশা শ্রমিকদের সঙ্গে স্থানীয় লোকদের বাকবিতন্ডা হচ্ছিল। জানতে পেরে ইউনিয়ন পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান এগিয়ে গিয়ে উভয় পক্ষের সাথে কথা বলে ঘটনাটি মিমাংসার পর্যায়ে নেন। এ সময় সিঙ্গাইর গ্রামের আবু আইয়ুবের ছেলে আশিকুর রহমান(২৮) তাকে(কামরুল হাসান) কথা আছে বলে ডেকে মসজিদের পিছনে নিয়ে যায়। সেখানে আগে থেকে ওৎপেতে থাকা একই গ্রামের মৌলভীবাড়ির হামিদুল্লাহর ছেলে তুহিন(২৯) দা ও চাইনিজ কুড়াল নিয়ে কামরুল হাসানের উপর হামলা করে। তারা কামরুল হাসানকে কুপিয়ে আহত করে এবং সাথে থাকা টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে মসজিদের সামনে উপস্থিত সিএনজি শ্রমিক ও স্থানীয় লোকজন কামরুল হাসানকে উদ্ধার করে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। ওই ঘটনায় কামরুল হাসানের বড় ভাই মো. কাওছার আলী পরদিন ১০ ফেব্রুয়ারি বাদী হয়ে কালিহাতী থানায় অভিযোগ দায়ের করেন। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়ে পুলিশ গত ১৪ ফেব্রুয়ারি অভিযোগটি এফআইআর হিসেবে গন্য করে।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ খন্দকার মো. আখেরুজ্জামান জানান, অভিযুক্তরা আত্মগোপণে রয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
প্রকাশ, উল্লেখিত অভিযুক্ত আশিকুর রহমানের নামে ধর্ষণ, চাঁদাবাজি, হামলা ও নাশকতার অভিযোগে আরো ৪টি মামলা বিচারাধীন রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno