আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:৫১

বল্লা কমিউনিটি পুলিশিং ইউনিটের স্মারকলিপি

 

দৃষ্টি নিউজ:

30960
টাঙ্গাইলের কালিহাতী উপজেলা বল্লা কমিউনিটি পুলিশিং ইউনিটের পক্ষ থেকে মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তদের আইনের আওতায় আসার দাবিতে পুলিশ সুপারের কাছে স্মরকলিপি দেওয়া হয়েছে। বল্লা ইউপি চেয়ারম্যান, হাজী চাঁন মাহমুদ পাকির, ইউপি সদস্য আবুল হোসেন, বল্লা কমিউনিটি পুলিশিং ইউনিটের সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান ওই স্মারকলিপি প্রদান প্রদান করেন।
বল্লা কমিউনিটি পুলিশিং ইউনিটের পক্ষে সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান স্বাক্ষরিত ওই স্মারকলিপিতে বলা হয়েছে, তারা ইতোমধ্যে দুই শতাধিক সন্ত্রাসী, মাদক বিক্রেতা, চাঁদাবাজ ও মাদকসেবীকে পুলিশের হাতে সোপর্দ করতে সক্ষম হয়েছে। এ কারণে ইউনিটের সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান এলাকাবাসীর প্রশংসা পেলেও অপরাধী শ্রেণির কাছে শত্রুতে পরিণত হয়েছেন। এরই ধারাবাহিকতায় গত ৯ ফেব্রুয়ারি চিহ্নিত অপরাধী চক্রের হোতা মিথুন, তুহিন গংরা মো. কামরুল হাসানের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করে। বর্তমানেও তাকে নানাভাবে প্রাণনাশের চেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে কালিহাতী থানায় একটি মামলা(নং-১৪, তাং-১৩/০২/২০১৭ইং, ধারা-১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯ দ.বি.) দায়ের করা হয়েছে।
এ বিষয়ে প্রতিকার চেয়ে টাঙ্গাইলের পুলিশ সুপারের কাছে গত ৫ মার্চ দেওয়া স্মারকলিপিতে আরো উল্লেখ করা হয়, বল্লা ইউনিয়নের সিঙ্গাইর গ্রামের আবু আইয়ুবের ছেলে মিথুন একজন চিহ্নিত সন্ত্রাসী। তার নামে কালিহাতী থানায় ধর্ষণ, চাঁদাবাজি, হামলা ও নাশকতার অভিযোগে আরো ৪টি মামলা বিচারাধীন রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno