আজ- ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  রাত ৯:৫৬

বাংলাদেশ দক্ষিণ এশিয়ার সম্ভাবনাময় দেশ

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fo-76
বাংলাদেশকে দক্ষিণ এশিয়ার সম্ভাবনাময় দেশ উল্লেখ করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, বিশ্ব মন্দার নেতিবাচক প্রভাব সত্ত্বেও বিগত বছরগুলোতে বাংলাদেশ প্রবৃদ্ধির দিক দিয়ে অনেকটাই এগিয়ে। তিনি বলেন, বর্তমান সরকার জনগণের জীবনমানের উন্নয়নে যে পরিকল্পনা নিয়েছে তা পূরণ করতে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। রোববার (১৩ নভেম্বর) দুপুরে টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তনে সভাপতির বক্তব্যে রাষ্ট্রপতি এসব কথা বলেন।
তিনি বলেন, যারা আমাদের দেশের তরুণদের উগ্র মৌলবাদ, সন্ত্রাসী বা জঙ্গি কার্যক্রমে সম্পৃক্ত করার পেছনে মদদ দিয়ে আসছেন, তাদের চিহ্নিত করে সমূলে উৎপাটন করতে হবে। শিক্ষার্থীদের উদ্দেশে রাষ্ট্রপতি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতি গঠনে অবদান রাখার আহ্বান জানান।
সমাবর্তনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান, অধ্যাপক ইমেরিটাস ড. আলমগীর মোহাম্মদ সিরাজুদ্দীন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলাউদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno