আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৩৮

বাংলাদেশ বিশ্বের রোল মডেল…..এইচ টি ইমাম

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fol-4
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা হোসেন তওফিক ইমাম বলেছেন, বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত। আমরা ২০২১ সালে ক্ষুধা ও দারিদ্রমুক্ত যে সোনার বাংলার স্বপ্ন দেখছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবও সে স্বপ্ন দেখেছিলেন। বিএনপি’র সমালোচনা করে এইচ টি ইমাম বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার ‘হাওয়া ভবন’ তৈরি করে দশেকে বিশ্বের কাছে দুর্নীতিবাজ দেশ হিসেবে তুলে ধরেছিল। বাংলার মানুষের টাকা তারা বিদেশে পাচার করে দেশে নৈরাজ্য সৃষ্টি করেছিল। আজও তাদের স্বভাব পাল্টেনি, বিএনপি নেত্রী আজও পাকিস্তানের ভাষায় কথা বলেন- তিনি বাংলাদেশে বিশ্বাসী নন, পাকিস্তানে বিশ্বাসী। শনিবার(২৯ অক্টোবর) বিকালে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

dristy-pic-fol-3
অনুষ্ঠানে সংবর্ধিত আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেন, বিএনপির জন্ম ক্যান্টনমেন্টে। তারা মূলত: পাকিস্তানের প্রেতাত্না- যারা জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিল। তিনি বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, আগামী দুই বছর পর জাতীয় সংসদ নির্বাচন। এটি আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। আওয়ামী লীগের প্রত্যেক কর্মীকে এখনই মাঠে নেমে পড়তে হবে। মানুষের ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। এই নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে হবে। ষড়যন্ত্রকারীরা বসে নেই, এ বিষয়েও নেতাকর্মীদের সচেতন থাকতে হবে।

dristy-pic-fol-2
অাওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় ড. আব্দুর রাজ্জাক এমপিকে শনিবার বিকালে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানের মুক্তমঞ্চে জেলা আওয়ামী লীগ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। দুপুর থেকে বিভিন্ন উপজেলা ও শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে আনন্দ মিছিল নিয়ে নেতাকর্মীরা পৌর উদ্যানের মুক্তমঞ্চে উপস্থিত হতে থাকে। বিকাল ৪টায় পৌর উদ্যান কানায় কানায় পূর্ণ হয়ে যায়। এ সংবর্ধনা অনুষ্ঠানের মূল চমক ছিল দীর্ঘ ১৬ বছর পর জননন্দিত নেতা মুরাদ সিদ্দিকীর উপস্থিতি। অনুষ্ঠানে টাঙ্গাইলের গণমানুষের প্রিয় মুখ মুরাদ সিদ্দিকী ফুলের তোড়া দিয়ে ড. আব্দুর রাজ্জাক এমপিকে শুভেচ্ছা জানান।

dristy-pic-fol-1
সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আ’লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনোয়ারা বেগম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খ. আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক জামিলুর রহমান মিরন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা প্রমুখ।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহেরের সঞ্চলনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনি, সহ-প্রচার সম্পাদক মাহমুদুল হাসান মারুফসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno