আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:২৪

বাসাইলে স্বামীর অ্যাসিডে স্ত্রী দ্বগ্ধ

 

দৃষ্টি নিউজ:

tangail.map.টাঙ্গাইলের বাসাইল পৌর সভার পূর্ব পাড়ার সিকিম মিয়ার ছেলে মাজম আলীর ছোঁড়া অ্যাসিডে দ্বগ্ধ হয়েছেন স্ত্রী শারমীন আক্তার(২৫)। তার মুখমন্ডলসহ শরীরের অন্যান্য অঙ্গ প্রত্যঙ্গ ঝলসে গেছে। মুমুর্ষূ অবস্থায় শারমীনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। শনিবার (২৮ জানুয়ারি) এ ঘটনায় জড়িত ওই নারীর স্বামীসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার(২৬ জানুয়ারি) ভোরে অ্যাসিড নিক্ষেপের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই গৃহবধূর বাবা আব্দুল মান্নান বাদী হয়ে বাসাইল থানায় মামলা দায়ের করেছেন।
জানা যায়, বিগত ৭ বছর আগে উপজেলার কাউলজানী গ্রামের কাল মেঘা পাড়ার আব্দুল মান্নানের মেয়ে শারমীনের সঙ্গে বাসাইল পূর্বপাড়ার সিকিম মিয়ার ছেলে মাজম আলীর বিয়ে হয়।
দগ্ধ শারমীনের বাবা বলেন, আমার মেয়েকে বিয়ের পর থেকেই বিভিন্ন সময় বিভিন্নভাবে যৌতুকের দাবিতে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার(২৬ জানুয়ারি) রাতে কৌশলে মাজম আলী আমার মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে মুখমন্ডলসহ শরীরের অ্যাসিড নিক্ষেপ করে ।
মামলার তদন্ত কর্মকর্তা এসঅাই ম্যামল দত্ত জানান, ওই ঘটনায় স্বামী মাজম আলী ও একই এলাকার অানছার আলীর ছেলে মুছা মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জুডিশিয়াল জেল-হাজতে পাঠানো হয়েছে।
বাসাইল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম খান জানান, বাসাইল পূর্বপাড়ার অভিযুক্ত মাজম আলী ও তার স্ত্রী বুধবার(২৫ জানুয়ারি) রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন। এর আগে মাজম তার স্ত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে দেয়। ওই রাতেই ভোরে মাজম তার স্ত্রীর মুখে এসিড ছোঁড়ে। পরে শারমীনের আর্তচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno