আজ- ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  ভোর ৫:২৭

বাসাইল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রম স্থগিত

 

দৃষ্টি নিউজ:

imagesটাঙ্গাইলের বাসাইল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। সোমবার(২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত এ সংক্রান্ত এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।
জানাগেছে, টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে পরামর্শ না করে গত ৮ ফেব্রুয়ারি বাসাইল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এক সংবর্ধণা সভার আয়োজন করে। ওই সংবর্ধণা অনুষ্ঠান স্থগিত রাখার জন্য কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি’র মৌখিক নির্দেশে এক পত্র মারফত জানানো হয়। কিন্তু উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতার নির্দেশনা অমান্য করে ওই সংবর্ধণা অনুষ্ঠান সম্পন্ন করে।
জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান সুখন সাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, সংগঠন ও গঠনতন্ত্রের অবমাননা করায় বাসাইল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল প্রকার সাংগঠনিক কার্যক্রম সোমবার থেকে স্থগিত করা হলো। বিষয়টি কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, জেলা আওয়ামীলীগ সহ সংশ্লিষ্টদেরকে পত্রের অনুলিপির মাধ্যমে জানানো হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno