আজ- ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৫৮

বিটিভি’র পল্লীগীতি ও রবীন্দ্র সঙ্গীতে তালিকাভুক্ত হলেন জয়িতা ঘোষ

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ টেলিভিশনের(বিটিভি) অডিশনে চূড়ান্তভাবে তালিকাভুক্ত শিল্পী নির্বাচিত হয়েছেন টাঙ্গাইলের জয়িতা ঘোষ দোলা। তিনি পল্লীগীতি ও রবীন্দ্র সঙ্গীত এ দুই বিভাগ থেকে একইসাথে তালিকাভুক্ত শিল্পী নির্বাচিত হয়েছেন। শনিবার (১৩ জানুয়ারি) বিকালে সঙ্গীত শিল্পী জয়িতা ঘোষ দোলা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।


এর আগে জয়িতার আবেদনের পরিপ্রেক্ষিতে গত সেপ্টেম্বর মাসে বাংলাদেশ টেলিভিশন ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত পল্লীগীতি ও রবীন্দ্র সঙ্গীত বিভাগের অডিশনে তাকে আমন্ত্রণ জানানো হয়। পরে ওই দুই বিভাগে তাকে চূড়ান্তভাবে মনোনীত করা হয়।

তিনি টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমিতে সঙ্গীত প্রশিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়া তিনি মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতায় কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্প, টাঙ্গাইল কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং বাংলা-জার্মান সম্প্রীতি (বিজিএস) টাঙ্গাইলে সঙ্গীত প্রশিক্ষণ দিচ্ছেন। পাশাপাশি বেসরকারি টেলিভিশন চ্যানেল ও টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন স্থানে গান পরিবেশন করে থাকেন।


জয়িতা ঘোষ দোলা টাঙ্গাইল পৌরসভার প্যাড়াডাইস পাড়ার ভ্রমর চন্দ্র ঘোষ ঝোটনের মেয়ে। তার মায়ের নাম শিপ্রা ঘোষ। টাঙ্গাইল থেকে এইচএসসি পরীক্ষায় সফলতার সাথে উত্তীর্ণ হওয়ার পর তিনি ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।


জয়িতা ঘোষ দোলা জানান, অনেক ধাপ পেরিয়ে বাংলাদেশ টেলিভিশনের(বিটিভি) অডিশনে তালিকাভুক্ত শিল্পী নির্বাচিত হওয়ার কৃতিত্ব শুধু তার নয়। একই সঙ্গে মা-বাবা, ছোট ভাই, শিক্ষক, পরিবার, বন্ধু-বান্ধব, ভক্ত ও শুভাকাঙ্খী সহ সবার। এই অর্জনের পেছনে থাকা মানুষদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে স্বপ্ন পূরণে সকলের আশীর্বাদ কামনা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno