আজ- ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৮:৫৩

ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়ি-ঘরে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নের তোরাপগঞ্জ বাজারের মার্কেট ও সংলগ্ন বাড়ি-ঘরে হামলার প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ব্যাসায়ী রেদোয়ান। এ ঘটনায় ৯৯৯ কল করে এবং তাৎক্ষণিকভাবে থানায় জানিয়েও কোন প্রতিকার পাননি বলে অভিযোগ করেছেন তিনি। বৃহস্পতিবার(১৬ মার্চ) দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবে তিনি ওই সংবাদ সম্মেলন করেন।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ব্যবসায়ী রেদোয়ান জানান, জমিজমা বিরোধের জের ধরে তার সহোদর বড়ভাই রেজানুর আলী খান ওরফে বাদল নিষিদ্ধ ঘোষিত সর্বহারা দলের সদস্যদের নিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়ি-ঘরে হামলা চালায়। হামলাকারীরা ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি করেছে।


তোরাপগঞ্জ বাজারের ব্যবসায়ী কায়কোবাদ খান ওরফে রেদোয়ান জানান, তার বড় ভাই রেজানুর আলী খান ওরফে বাদল গত ১৪ মার্চ ভোরে নিষিদ্ধ ঘোষিত সংগঠন সর্বহারা দলের স্থানীয় লিডার ও একাধিক মামলার আসামি আরিফ মিয়া, আসাদ, ফারুক সহ প্রায় ২০-৩০ জনের একদল চিহ্নিত সন্ত্রাসী গ্রুপ তার তোরাপগঞ্জ বাজারের মার্কেটে হামলা চালায় এবং বাজার সংলগ্ন বসত বাড়িতে হামলা চালিয়ে টিনসেড মার্কেট ও বাড়ি-ঘরে লুটপাট চালায়।

প্রায় দুই ঘণ্টাব্যাপী তারা ভাংচুর ও লুটপাট চালালে তিনি জরুরি পরিষেবা ৯৯৯ ফোন করেও কোন সাড়া পাননি। পরে সদর থানায় ফোন করে সাহায্য চাইলেও তিনি পাননি। এ সময় অসহায় রেদোয়ান ও তার স্ত্রীর আহাজারীতে কেউ এগিয়ে আসেনি।


পরে কাতুলী ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেনকে মোবাইল ফোনে বিষয়টি জানালে তিনি এ ঘটনায় মর্মাহত হয়ে তার কিছু করার নেই বলে সাফ জানিয়ে দেন। এদিকে ঘটনার পর থেকে হামলাকারীরা রেদোয়ান ও তার স্ত্রীকে ক্রমাগত হত্যার হুমকি দেওয়ায় তারা নিরাপত্তহীনতায় ভুগছে। তিনি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আব্দুস সালাম জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্ত করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno